সংবাদ শিরোনাম
DSE

বসুন্ধরা এলপি গ্যাসের সঙ্গে গ্রামীণফোনের চুক্তি

lp

দেশের বৃহত্তম এলপি গ্যাস সরবরাহকারী কোম্পানি বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের সঙ্গে গ্রামীণফোনের একটি চুক্তি সই হয়েছে।

গত ৩০ নভেম্বর ঢাকায় এক অনুষ্ঠানে এ চুক্তি সই হয়। বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের হেড অব সেলস মীর টি আই ফারুক রিজভী এবং গ্রামীণফোনের চিফ প্রকিউরমেন্ট অফিসার আবুল কাশেম মহিউদ্দীন আল আমিন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

চুক্তির আওতায় বসুন্ধরা এলপি গ্যাস রেটিকুলেটেড সিস্টেম স্থাপনের মাধ্যমে গ্রামীণফোন হাউজে জ্বালানি চাহিদা নিরবচ্ছিন্নভাবে পূরণ করবে।

বসুন্ধরা এলপি গ্যাস সেরা প্রযুক্তি, স্বতন্ত্র ল্যাবের নিয়মিত পুনঃপরীক্ষার সুবিধা প্রদান ও ভোক্তার সর্বোত্তম নিরাপত্তা নিশ্চিত করে। এছাড়া এলপি গ্যাস শিল্পে বৃহদাকারে এই গ্যাস সরবরাহে কোম্পানিটির রয়েছে নিজস্ব আন্তর্জাতিক মানসম্পন্ন টেকনিক্যাল লজিস্টিক সমাধান এবং একটি শক্তিশালী ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক। রয়েছে দেশীয়ভাবে সর্বোচ্চ উৎপাদন ক্ষমতাও। ভোক্তার দোরগোড়ায়ও এলপি গ্যাস সরবরাহ করছে বসুন্ধরা।

চুক্তি সই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোনের শেয়ার সার্ভিস পিপল অ্যান্ড অর্গানাইজেশনের ডিরেক্টর সাঈদ তানভীর হোসেন ও বসুন্ধরা এলপি গ্যাসের করর্পোরেট অ্যান্ড স্ট্রাটেজিক সেলসের ম্যানেজার আল মামুন খানসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা।