সংবাদ শিরোনাম
DSE

শরীয়তপুরে এনবিএল’র ১৯৭ ও ১৯৮তম শাখার উদ্বোধন

nbl

শরীয়তপুরের সখিপুর ও গোলার বাজারে ন্যাশনাল ব্যাংক লিমিটেডের (এনবিএল) ১৯৭ ও ১৯৮ তম শাখা উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৭ ডিসেম্বর) ব্যাংকের জনসংযোগ বিভাগের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বীর মুক্তিযোদ্ধা ও ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান জয়নুল হক সিকদার ও তার মেয়ে, ব্যাংকের সাবেক চেয়ারম্যান এবং বর্তমান নির্বাহী কমিটির চেয়ারপারসন পারভীন হক সিকদার মঙ্গলবার (২৬ ডিসেম্বর) যৌথভাবে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে শাখা দুইটির উদ্বোধন করেন।

চেয়ারম্যান তার বক্তব্যে বলেন, হাজী শরীয়তউল্লাহ্ এ শহর শরীয়তপুরের সখিপুর ও গোলারবাজারে ন্যাশনাল ব্যাংকের ১৯৭ ও ১৯৮তম শাখা উদ্বোধন করতে পেরে ব্যাংক কর্তৃপক্ষ অত্যন্ত গর্বিত ও আনন্দিত। তিনি গ্রাহকদের আধুনিক এবং গুণগত ব্যাংকিং সেবা দেওয়ার প্রতিশ্রুতি দেন এবং ব্যাংকের পরিচালনা পর্ষদের পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এসময় অনুষ্ঠানে ব্যাংকের স্বতন্ত্র পরিচালক এ কে এম এনামুল হক শামীম, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, উপ-ব্যবস্থপনা ও ট্রেজারি বিভাগের প্রধান, উপ ব্যবস্থাপনা পরিচালক ও মানব সম্পদ বিভাগের প্রধান, সিনিয়র অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও শরীয়তপুর অঞ্চলের আঞ্চলিক প্রধান শংকর কুমার পাল, শাখা দু’টির ব্যবস্থাপক, মো রজিবুল ইসলাম ও মহিউদ্দিন খানসহ ব্যাংকের অন্যান্য কর্মকতারা ও গোলারবাজার বণিক সমিতির সভাপতি লোকমান হোসেন পালোয়ানসহ স্থানীয় বিশিষ্ঠ ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।