সংবাদ শিরোনাম
DSE

ইস্ট ওয়েস্ট মিডিয়া পেল সেরা করদাতার সম্মাননা

east

সেরা করদাতার সম্মাননা পেয়েছে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড। দীর্ঘমেয়াদী করদাতা হিসেবে ২০১৬-১৭ করবর্ষে কর অঞ্চল-৫ এর আওতায় এক ব্যক্তি ও ইস্ট ওয়েস্ট মিডিয়াসহ ছয় প্রতিষ্ঠানকে এ সম্মাননা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাজধানীর সেগুনবাগিচায় কর অঞ্চল-৫ এর সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষ থেকে সম্মাননা গ্রহণ করেন চিফ ফিন্যানশিয়াল অফিসার তোফায়েল হোসেন।

প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে সর্বোচ্চ কর দেওয়ায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড এই সম্মাননা পেল।

এই গ্রুপের সংবাদমাধ্যমের মধ্যে রয়েছে অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম, দৈনিক কালের কণ্ঠ, ডেইলি সান, বাংলাদেশ প্রতিদিন, টেলিভিশন নিউজটোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটাল।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কর অঞ্চল-৫ এর কমিশনার শাহিন আক্তার। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এনবিআর সদস্য মো. আব্দুর রাজ্জাক ও হাবিবুর রহমান আকন্দ। এসময় এনবিআরের কেন্দ্রীয় গোয়েন্দা শাখার (সিআইস) মহাপরিচালক বেলাল হোসেন উপস্থিত ছিলেন।

এসময় ব্যক্তি পর্যায়ে মো. সায়দুল্লাহ মিয়া সেরা করদাতার সম্মাননা পেয়েছেন। এছাড়া প্রতিষ্ঠান হিসেবে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া ক্যাটাগরিতে মিডিয়া ওয়ার্ল্ড, আবাসন খাত ক্যাটাগরিতে বে ডেভেলপমেন্টস লিমিটেড ও স্পেস জিরো লিমিটেড, ব্যক্তিসংঘ ক্যাটাগরিতে আশা এবং অন্যান্য ক্যাটাগরিতে ব্যুরো বাংলাদেশ সেরা করদাতার সম্মাননা পেয়েছে।