সংবাদ শিরোনাম
DSE

বাণিজ্য মেলায় বিশেষ অফার প্রাণ ফ্রুটোর

cocola

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে শুরু হয়েছে ২৩তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০১৮। প্রথম দিন থেকে মেলায় ক্রেতা-দর্শনার্থীদের সমাগম শুরু হয়। মেলায় ক্রেতা-দর্শনার্থীদের জন্য বিশেষ অফার দিচ্ছে ‘প্রাণ ফ্রুটো’। পণ্য কিনলেই ফ্রি-র পাশপাশি রয়েছে মূল্যছাড়।

এছাড়া মেলায় তৈরি করা সুস্বাদু জুস ও কোমল পানীয় পানে রয়েছে বিশেষ ব্যবস্থা। বাণিজ্য মেলার প্রাণ ফ্রুটোর মিনি প্যাভিলিয়ন নম্বর-৯।

সরেজমিনে গিয়ে জানা যায়, বাণিজ্য মেলা উপলক্ষে ক্রেতা-দর্শনার্থীদের জন্য আটটি বিশেষ অফার দিয়েছে প্রাণ ফ্রুটো। এর মধ্যে রয়েছে- জুসি ডিলাইট প্যাকেজ। ২১০ টাকায় এক লিটারের তিনটি প্রাণ ফ্রুটোর সঙ্গে চার পিসের মি. নুডলস প্যাক ফ্রি। আরামজাদা (Aaramzada) অফার রয়েছে ১২০ টাকায়। ২০০ এমএল’র ছয়টি প্রাণ লাচ্ছির সঙ্গে টিফিন বক্স ফ্রি। ২৩০ টাকায় মিক্স অ্যান্ড ম্যাচ অফার। ৫৫ টাকায় এক লিটার প্রাণ-আপ বা ট্যাংগোর সঙ্গে একটি পটেটো চিপস ফ্রি। ১২৫ টাকায় কম্বো প্যাকে রয়েছে এক লিটারের একটি প্রাণ-আপ ও একটি প্রাণ ফ্রুটো। সঙ্গে টিফিন বক্স ফ্রি।

মেলায় ক্রেতাদের সবচেয়ে বেশি পছন্দ রেগুলার অফার। মাত্র ৪০ টাকায় এক কাপ মি. নুডলসের সঙ্গে দেয়া হচ্ছে আড়াইশ এমএলের একটি প্রাণ-আপ। এছাড়া বাজারমূল্য থেকে ২০ টাকা কমে ১৭০ টাকায় ক্রেতারা পাচ্ছেন দুই লিটারের প্রাণ-আপ ও দেড় লিটারের প্রাণ ফ্রুটো। আর ১৫ টাকায় একটি প্রাণ ম্যাংগো জুসের সঙ্গে মিনি বিস্কুট ফ্রি।

মেলায় বিশেষ আকর্ষণ মাত্র ২০ টাকায় সুস্বাদু প্রাণ জুস এবং ১০ টাকায় মজাদার কোমল পানীয় পানের বিশেষ ব্যবস্থা। সরাসরি ফ্যাক্টরি থেকে উপাদান এনে প্রিমিক্স মেশিনের মধ্যমে মেলায় তৈরি করে দেয়া হচ্ছে জুস ও চারটি ভিন্ন স্বাদের কোমল পানীয়।

উল্লেখ্য, এবারের বাণিজ্য মেলায় ছোট বড় মিলিয়ে সর্বমোট ৫৮৯টি স্টল ও প্যাভিলিয়ন রয়েছে। এর মধ্যে বিভিন্ন ক্যাটাগরির মোট প্যাভিলিয়ন ১১২টি। ৭৭টি মিনি প্যাভিলিয়ন ছাড়াও আছে ৪০০টি স্টল। মেলায় ১৭টি দেশের মোট ৪৩টি প্রতিষ্ঠানের স্টল বা প্যাভিলিয়ন রয়েছে।

এছাড়া দর্শনার্থীদের বিনোদনের জন্য থাকছে ২টি শিশু পার্ক, সুন্দরবনের আদলে একটি ইকো পার্ক। ক্রেতা-দর্শনার্থীদের নিরাপত্তায় মেলায় পুলিশ ও র‍্যাবের ওয়াচ টাওয়ারসহ বিভিন্ন সেবা সংস্থার সর্বমোট ৬০টি অবকাঠামো ও সেবা কেন্দ্র নির্মাণ করা হয়েছে।