সংবাদ শিরোনাম
DSE

নভোএয়ারের ৫ম বর্ষপূর্তি উদযাপন

novo

৫ বছর সাফল্যের সাথে যাত্রী পরিবহন করে ষষ্ঠ বর্ষে পদার্পন করেছে দেশের শীর্ষ স্থানীয় বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার।এ উপলক্ষ্যে সম্প্রতি রাজধানীর সোনারগাঁও হোটেলে ৫ম বর্ষপূর্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে নভোএয়ারের ত্রৈমাসিক ইন-ফ্লাইট ম্যাগাজিন “নভোনীল” এর মোড়ক উম্মোচন করা হয়।

“নভোনীল” এর মোড়ক উম্মোচন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ,কে,এম শাহজাহান কামাল এমপি, নভোএয়ারেরএর চেয়ারম্যান ফয়জুর রহমান এমপি, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব এস. এম. গোলাম ফারুক, বেবিচক এর চেয়ারম্যান এভিএম এম নাইম হাসান, প্রথম আলো সম্পাদক মতিউর রহমানসহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এছাড়া বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তা, বিশিষ্ট ব্যবসায়ী,বিভিন্ন ট্রাভেল এজেন্সির মালিক ও কর্মকর্তা, দেশের বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিত্ব এবং নভোএয়ারের পরিচালক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নভোএয়ারের যাত্রী পরিবহনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ৩টি ক্যাটাগরিতে দেশের বিভিন্ন অঞ্চলের ২১টি ট্রাভেল এজেন্সিকে সম্মাননা প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী নভোএয়ার সাফল্যের ধারা বজায় রেখে উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, যাত্রীসেবা প্রতিষ্ঠান হিসেবে আমরা সর্বোত্তম সেবা প্রদান এবং এর উত্তরোত্তর উন্নতি সাধনে সর্বদা সচেষ্ট। একই সাথে ফ্লাইট সেফটি তথা উড্ডয়ন নিরাপত্তা নিশ্চিতের জন্য আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি।