সংবাদ শিরোনাম
DSE

সিটি হাসপাতাল লিমিটেড এবং সিটি হেল্‌থ সার্ভিসেস এর নিয়োগ বিজ্ঞপ্তি

city-logo

দশ পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সিটি হাসপাতাল লিমিটেড এবং সিটি হেল্‌থ সার্ভিসেস। আগ্রহ থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম : সিনিয়র মেডিকেল অফিসার (এই পদে পুরুষ বা মহিলা উভয়েই আবেদন করতে পারবেন)।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা :

এমবিবিএস ও প্রতিষ্ঠিত হাসপাতালে জরুরি/বহির্বিভাগে ৫ বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন : আলোচনা সাপেক্ষে

পদের নাম : ফার্মাসিস্ট

(এই পদে শুধু পুরুষরা আবেদন করতে পারবেন)

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : বি.ফার্ম/এম ফার্ম পাস ও প্রতিষ্ঠিত হাসপাতাল/মডেল ফার্মেসিতে সংশ্লিষ্ট পদে ১-২ বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

বেতন : আলোচনা সাপেক্ষে

পদের নাম : স্টাফ নার্স

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : ডিপ্লোমা-ইন-নার্সিং ও মিডওয়েফারী পাস ও কোনো প্রতিষ্ঠিত হাসপাতালে সংশ্লিষ্ট বিভাগে ১-২ বছরের কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন : আলোচনা সাপেক্ষে

পদের নাম : ও.টি.নার্স (বার্ণ/জেনারেল)

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : ডিপ্লোমা/জুনিয়র নার্সিং- এ সনদপ্রাপ্ত, অপারেশন থিয়েটারে ১-২ বছরের কাজ করার বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।

বেতন : আলোচনা সাপেক্ষে

পদের নাম : মেডিকেল টেকনোলজিস্ট (রেডিওলজি এন্ড ইমেজিং)

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : ডিপ্লোমা-ইন-মেডিকেল টেকনোলজি পাস ও প্রতিষ্ঠিত হাসপাতাল/ডায়াগনস্টিক সেন্টারে ১-২ বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন : আলোচনা সাপেক্ষে

পদের নাম : ফর্মেসি সেল্‌সম্যান

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : ডিপ্লোমা-ইন-ফার্মেসি পাশসহ প্রতিষ্ঠিত হাসপাতাল/মডেল ফার্মেসিতে ১-২ বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন : আলোচনা সাপেক্ষে

পদের নাম : ওয়েটার

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : এস এস সি/এইচ এস সি পাস ও স্বনামধন্য হোটেল/ক্যাফেটেরিয়া/হাসপাতালে সংশ্লিষ্ট পদে ১-২ বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন : আলোচনা সাপেক্ষে

পদের নাম : ওয়ার্ড বয়

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : ৮ম/১০ম শ্রেণি পাস ও হাসপাতাল/ডায়াগনস্টিক সেন্টারে ১-২ বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন : আলোচনা সাপেক্ষে

পদের নাম : কুক/কুক হেলপার/ডিশওয়াশার

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : ৮ম/এসএসসি পাস ও স্বনামধন্য হোটেল/হাসপাতালে সংশ্লিষ্ট পদে ১-২ বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন : আলোচনা সাপেক্ষে

পদের নাম : সিকিউরিটি গার্ড

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : ৮ম শ্রেণি পাস ও সাহসী ও সু-স্বাস্থ্যের অধিকারী হতে হবে। অবসরপ্রাপ্ত প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন : আলোচনা সাপেক্ষে

আবেদনের নিয়ম : আবেদনপত্রের খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে। জীবনবৃত্তান্ত (ফোন নম্বরসহ), জাতীয় পরিচয়পত্র, ২ কপি রঙিন পাসপোর্ট সাইজের ছবি ও প্রয়োজনীয় কাগজ-পত্রাদিসহ নিম্ন ঠিকানায় আবেদন করতে করতে হবে।

মানব সম্পদ বিভাগ, সিটি হাসপাতাল লিঃ, ১/৮, ব্লক-ই, লালমাটিয়া, সাতমসজিদ রোড, ঢাকা-১২০৭।

আবেদনের সময়সীমা : আগামী ২৬ জানুয়ারি ২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।