সংবাদ শিরোনাম
সাইবার ব্যবস্থাপনায় আন্তর্জাতিক মান নিয়ন্ত্রন করছে বাংলাদেশ ব্যাংক         ক্রমান্বয়ে ফেরত : প্রথম পর্যায়ে ৮০৩২ রোহিঙ্গার তালিকা হস্তান্তর         বিদেশি কর ফাঁকিবাজ ধরতে সক্রিয় হচ্ছে এনবিআর         বাংলাদেশে বিনিয়োগ করলে সিঙ্গাপুরও লাভবান হবে         খালেদা কারাগারে, যে সিদ্ধান্ত নিল আইনজীবীরা         রোহিঙ্গা প্রত্যাবাসনের তালিকা হস্তান্তর আজ         রাষ্ট্রায়ত্ত ব্যাংকের মূলধন ঘাটতি : বিকল্প চিন্তা সরকারের         গৃহপরিচারিকা ফাতেমাকে সঙ্গে পেলেন খালেদা         ইন্টারনেট প্রশ্ন ফাঁস করে না, করে মানুষ : মোস্তাফা জব্বার         খালেদার মুক্তির দাবিতে প্রেসক্লাবে অনশনে বিএনপি        
DSE

আবারো আসছে শৈত্যপ্রবাহ

sit

চলতি সপ্তাহের বুধ কিংবা বৃহস্পতিবার নাগাদ রাজধানীসহ সারা দেশে আবারো শৈত্যপ্রবাহ নামতে পারে। বর্তমানে কোথাও কোথাও যে মৃদু শৈত্যপ্রবাহ বইছে তা অব্যাহত থাকতে পারে।

শনিবার রাত পৌনে ৮টায় বাংলাদেশ আবহাওয়া অধিদফতরে কর্তব্যরত এক কর্মকর্তা এ তথ্য জানান।
সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত রাজশাহী ও রংপুর বিভাগে মাঝারি থেকে ঘন কুয়াশা এবং দেশের অন্যত্র হালকায় মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

মাদারীপুর, গোপালগঞ্জ, যশোর, সাতক্ষীরা ও বরিশাল জেলাসহ রংপুর ও রাজশাহী বিভাগের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে। সারা দেশে রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আজ সর্বোচ্চ তাপমাত্রা ছিল কক্সবাজারে ২৮ দশমিক ৫ ও সর্বনিম্ন রাজশাহীতে ৭ ডিগ্রী সেলসিয়াস। পরবর্তী ৪৮ ঘণ্টায় আবহাওয়া সামান্য পরিবর্তন হতে পারে। পরবর্তী ৫ দিনে তাপমাত্রা আরও হ্রাস পেতে পারে। আগামীকাল সূর্যোদয় ৬টা ৪৩ মিনিট ও সূর্যাস্ত ৫টা ৩৭ মিনিটে।