সংবাদ শিরোনাম
সাইবার ব্যবস্থাপনায় আন্তর্জাতিক মান নিয়ন্ত্রন করছে বাংলাদেশ ব্যাংক         ক্রমান্বয়ে ফেরত : প্রথম পর্যায়ে ৮০৩২ রোহিঙ্গার তালিকা হস্তান্তর         বিদেশি কর ফাঁকিবাজ ধরতে সক্রিয় হচ্ছে এনবিআর         বাংলাদেশে বিনিয়োগ করলে সিঙ্গাপুরও লাভবান হবে         খালেদা কারাগারে, যে সিদ্ধান্ত নিল আইনজীবীরা         রোহিঙ্গা প্রত্যাবাসনের তালিকা হস্তান্তর আজ         রাষ্ট্রায়ত্ত ব্যাংকের মূলধন ঘাটতি : বিকল্প চিন্তা সরকারের         গৃহপরিচারিকা ফাতেমাকে সঙ্গে পেলেন খালেদা         ইন্টারনেট প্রশ্ন ফাঁস করে না, করে মানুষ : মোস্তাফা জব্বার         খালেদার মুক্তির দাবিতে প্রেসক্লাবে অনশনে বিএনপি        
DSE

মঙ্গলবার দিনটি যেমন কাটবে আপনার

rashi

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাতক/জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: ইউরেনাস ও বুধ। ২৩ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর বুধের প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা : ৫, ১৪, ২৩। আপনার শুভ বর্ণ : সবুজ ও গোলাপী। শুভ গ্রহ ও বার : রবি ও বুধ। শুভ রত্ন : পান্না ও গার্ণেট।

চন্দ্রের অবস্থান : আজ চন্দ্র মীন রাশিতে অবস্থান করবে। ৬ষ্ঠী তিথি দুপর: ১:০৮ পর্যন্ত পরে ৭মী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার ব্যয় বৃদ্ধি পাবে। সাংসারিক কারণে হঠাৎ কিছু অর্থ ব্যয় হয়ে যেতে পারে। বিদেশ যাত্রা বা বিদেশ ভ্রমণে ভালো আয়ের সম্ভাবনা রয়েছে। ট্রাভেল এজেন্সী ব্যবসায় আজ ব্যস্ততা বাড়বে। প্রবাসীদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে পরিবহন খরচ বাড়তে পারে। বৈদেশিক বাণিজ্যে ভালো লাভের আশা করা যায়।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকারা বড় ভাই বোনের আচরণে কষ্ট পেতে পারেন। আমদানী রপ্তাণী ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের সম্ভাবনা। ঠিকাদারী প্রতিষ্ঠানের বকেয়া বিল আদায়ের যোগ রয়েছে। আউটসোর্সিং কাজের জন্য বিদেশ থেকে অর্থ পেতে পারেন। প্রভাবশালী বন্ধুর সহায্য আশা করা যায়। আজ কোনো বন্ধুর বাড়ীতে আড্ডা দিতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): আজ মিথুন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। চাকরীজীবীদের কর্মস্থলে পদোন্নতি বা নতুন চাকরী লাভের সম্ভাবনা প্রবল। সরকারী চাকরী প্রত্যাশীদের চাকরী সংক্রান্ত বিষয়ে কোনো রহস্যজনক শুভ ঘটনা ঘটতে পারে। আজ ব্যবসায়ীক যোগাযোগ সফল হবে। রাজনৈতিক নেতাকর্মীদের দিনটি ভালো যাবে না।

কর্কট রাশি (২১ জুন- ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার আজ বৈদেশিক চাকরী সংক্রান্ত কোনো বিষয়ে ব্যস্ত থাকতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষায় ব্যস্ত হতে চলেছেন। শনির প্রভাবে ব্যবসায়ীদের দিনটি ততোটা ভালো যাবে না। পিতার শরীর স্বাস্থ্য দূর্বল হবার আশঙ্কা। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য আসবে। প্রবাসীদের নাগরীকত্ব সংক্রান্ত কোনো কাজে অগ্রগতি আশা করা যায়।

সিংহ রাশি (২১জুলাই- ২১ আগষ্ট): আজ ব্যাংক ঋণ বা ব্যক্তি ঋণের কিস্তি দেওয়ার চাপ বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে একটু সাবধানে চলাফেরা করুন। শেয়ার ব্যবসায়ী ও লটারী ব্যবসায়ীরা আজ লাভবান হবেন। বিদেশ থেকে টাকা আসতে পারে। ঝুঁকি নিয়ে কোনো বিনিয়োগ না করাই ভালো। দ্রুত চলাচলের ক্ষেত্রে সতর্ক হয়ে যান।

কন্যা রাশি (২২ আগষ্ট-২২ সেপ্টেম্বর): আজ কন্যা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভবনাময়। ব্যবসায় আয় উন্নতি বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি হতে যাচ্ছে। সাংসারিক বিষয়ে জীবন সাথীর সাহায্য পাবেন। কোথাও বেড়াতে যেতে পারেন। বাড়ীতে কোনো অনুষ্ঠানের আয়োজন করার সম্ভাবনা রয়েছে। রাতে একটু সাবধানে চলাফেরা করবেন। কোনো আত্মীয়র মৃত্যু সংবাদ পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার মন-মেজাজ ভালো যাবে না। কর্মস্থলে সহকর্মীদের সাথে ভুল বোঝাবুঝির কারণে মন কিছুটা বিষন্ন হয়ে পড়বে। চাকরীজীবীদের দিনটি ভালো নয়। হঠাৎ করে ঠান্ডাজ্বর বা সর্দি কাশিতে ভুগতে পারেন। আর্থিক অবস্থা কিছুটা ব্যয় বহুল থাকবে। কাজের লোকেদের কারণে কোনো ঝামেলা দেখা দিতে পারে। নিজের রাগ ও জেদের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। সৃজনশীল পেশার সাথে জড়িতদের দিনটি সাফল্যের। কর্মস্থলে কোনো সুহৃদয়বান নারীর সাহায্য পেতে পারেন। সন্তানের পড়াশোনা নিয়ে কিছু দুঃশ্চিন্তা হবে। রোমান্টিক বিষয়ে কোনো আহ্ববান পেতে পারেন। প্রেমিক প্রেমিকাদের দিনটি ভালো বলা যায়।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকারা পারিবারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। ভূমি আবাসন সংক্রান্ত কাজ-কর্মে ঝামেলা দেখা দিতে পারে। কর্মস্থলে কোন অস্থিরতা আপনাকে ভোগাবে। প্রত্যাশিত কাজে অগ্রগতি বাধাগ্রস্ত হবে। কোনো প্রাভাবশালী নেতার সাথে সু-সম্পর্ক গড়ে উঠতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী): মকর রাশির জাতক জাতিকাদের গার্মেন্টস ব্যবসায় বিদেশ থেকে ভালো সংবাদ আসার সম্ভাবনা। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। ছোট ভাই বোনের চাকরীর জন্য কোনো তদবির করতে পারেন। প্রকাশক ও মুদ্রন ব্যবসায়ীদের দিনটি শুভ। বিদেশ থেকে অর্থ পেতে পারেন। পত্র যোগাযোগ বা ব্যবসায়িক যোগাযোগে লাভবান হবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী -১৮ ফেব্রুয়ারী): কুম্ভের জাতক জাতিকার খুচরা ও পাইকারী ব্যবসায় আশানুরুপ আয়ের সম্ভাবনা রয়েছে। ব্যবসা বাণিজ্য সংক্রান্ত যোগাযোগ থেকে লাভবান হবেন। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো লাভ হবে। বাড়ীতে আত্মীয় কুটুম্বর আগমনে কিছুটা ঝামেলায় পড়তে পারেন। হঠাৎ করে অর্থ সঙ্কট দেখা দেবে। বিদেশ থেকে ভালো সংবাদ আসবে। উবার ও পাঠাও চালকদের ভালো আয় হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার আর্থিক দিক ও মানসিক দিক থেকে দিনটি মিশ্র যাবে। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনো ব্যবসায়ীক কাজে ভ্রমনের যোগ প্রবল। বৈদেশিক বাণিজ্যের সাথে জড়িতদের দিনটি বলবান। যৌথ মূলধনী ব্যবসায় ভালো আয় হতে পারে। জীবন সাথীকে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল।