সংবাদ শিরোনাম
DSE

দারাজের ‘ফাটাফাটি ফ্রাইডেতে’ শীর্ষ সব ব্র্যান্ড

daraz

অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ ডটকম ডটবিডি দু’বছরের সাফল্যের পর এবার তৃতীয়বারের মত শীর্ষস্থানীয় ব্রান্ডগুলো নিয়ে ‘ফাটাফাটি ফ্রাইডে’ ক্যাম্পেইন শুরু করেছে। ১৭ নভেম্বর থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে ২৭ নভেম্বর পর্যন্ত। এই মেগা ইভেন্টটির টাইটেল স্পনসর ডেটল এবং কো-স্পন্সর রবি।

দারাজের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ক্যাম্পেইন চলাকালীন সময়ে প্রতিদিন মধ্যরাতে আনলক হবে বিশেষ বিশেষ ক্যাটাগরির পণ্য। এবং পছন্দের পণ্যের ওপর থাকবে সর্বোচ্চ ৭৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। এই সেলস ইভেন্টে প্রায় ২ লাখ পণ্য ও ২০ হাজার এক্সক্লুসিভ ডিল রয়েছে।

শীর্ষস্থানীয় ব্রান্ডগুলো হচ্ছে- ইউনিলিভার, রেকিট বেনকিজার, সনি, স্যামসাং, গার্নিয়ার, র‌্যাংস, সিম্ফোনি, হাগিস, অ্যাপেক্স, ইশি মায়া, বেঙ্গল, ফসিল, ব্লু, শেভার শপ, ইয়েলোসহ দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোর সেরা পণ্য এবং ব্র্যান্ডগুলো দিচ্ছে রকমারি এক্সক্লুসিভ অফার ও ডিসকাউন্ট ডিল।

ক্যাম্পেইনের মার্কেটিংয়ে প্রথমবারের মত ব্যবহার হচ্ছে ফেইসবুক কিউআর কোড। এই কোড স্ক্যান করে দারাজের ক্রেতারা পাবেন ৫০০ টাকার শপিং ভাউচার। আর এই কিউআর কোড গ্রাহকদের কাছে ছড়িয়ে দিতে দারাজের সাথে রয়েছে জনপ্রিয় রেস্তোরাঁগুলো। আলফ্রেসকো, ম্যাডশেফ, টেক আউট, ফুড গ্যারেজ, পিজ্জা ইন, ভর্তা ভাত, ভুতের বাড়ি, ক্যাফে দ্রুম, ক্যাফে এন্ট্রো, কিভা হান, গুহা-দ্যা কেইভ কিচেন, ডিস্ম্যাক ক্যাফে, ক্রিমসন কাপ এবং আরো অনেক রেস্টুরেন্ট আছে এই তালিকায়। রেস্তোরাঁয় থাকা কিউআর কোড ব্যানার থেকে প্রাপ্ত কোড স্ক্যান করেই দারাজ বাংলাদেশ থেকে ডিসকাউন্ট নেওয়া যাবে।

ইভেন্টটিতে দারাজের সাথে পেমেন্ট পার্টনার হিসেবে রয়েছে- সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্যাংক এশিয়া, ডাচ বাংলা ব্যাংক, ইউসিবি ব্যাংক, এনআরবি ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ঢাকা ব্যাংক ও মিডল্যান্ড ব্যাংক। পার্টনার ব্যাংকগুলোর কার্ড দিয়ে পেমেন্টের ক্ষেত্রে ১০ শতাংশ অতিরিক্ত ছাড় ও ইন্টারেস্ট বিহীন ইএমআই সুবিধা মিলবে।