ই-প্লাজায় ওয়ালটন এসি কেনায় ২০ শতাংশ ফ্ল্যাট মূল্যছাড়

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

অনলাইনে এয়ার কন্ডিশনার কেনায় ব্যাপক মূল্যছাড় দিচ্ছে বাংলাদেশি ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন। প্রতিষ্ঠানটির ই-কমার্স প্ল্যাটফর্ম ওয়ালটন ই-প্লাজায় নির্দিষ্ট মডেলের এসিতে ২০ শতাংশ ফ্ল্যাট মূল্যছাড় পাচ্ছেন গ্রাহক। ‘সারপ্রাইজিং সামার ডিল’ ক্যাম্পেইনের আওতায় এই ডিসকাউন্ট দিচ্ছে ওয়ালটন। এক্ষেত্রে ই-প্লাজা থেকে জিরো ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই (ইক্যুয়াল মান্থ্যলি ইনস্টলমেন্ট) সুবিধায় এসি কেনার ক্ষেত্রে ১২ শতাংশ এবং ৬ মাসের ইএমআইতে ১৫ শতাংশ মূল্যছাড় দেয়া হচ্ছে। পাশাপাশি ওয়ালটন এসিতে গ্রাহক পাচ্ছেন ফ্রি ইন্সটলেশন সুবিধা।

জানা গেছে, ‘ই-প্লাজা ডট ওয়ালটনবিডি ডটকম’ থেকে ইনভার্টারসহ বিভিন্ন মডেলের এসি কেনায় এসব সুবিধা ক্রেতারা উপভোগ করতে পারছেন চলতি বছরের ৩১ জুলাই পর্যন্ত। অনলাইন পেমেন্ট কিংবা ক্যাশ অন ডেলিভারি উভয় ক্ষেত্রেই ‘সারপ্রাইজিং সামার ডিল’ ক্যাম্পেইনের ডিসকাউন্ট সুবিধা পাবেন গ্রাহকরা।

ওয়ালটন এসির সেলস মনিটরিং বিভাগের প্রধান মুহাইমিনুল বারী বলেন, গাজীপুরে ওয়ালটনের নিজস্ব কারখানায় তৈরি হচ্ছে ইউরোপীয়ান স্ট্যান্ডার্ড এসি। এক বছরের রিপ্লেসমেন্টের পাশাপাশি ইনভার্টার এসির ক¤েপ্রসরে ১০ বছর পর্যন্ত গ্যারান্টি দিচ্ছে ওয়ালটন। ওয়ালটন এসি ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে রপ্তানি হচ্ছে। এসির ক¤েপ্রসরে ব্যবহৃত হচ্ছে বিশ্বস্বীকৃত সম্পূর্ণ পরিবেশবান্ধব এইচএফসি গ্যাসমুক্ত আর-৪১০এ এবং আর-৩২ রেফ্রিজারেন্ট। রয়েছে টার্বোমুড, ডুয়েল ডিফেন্ডার এবং আয়োনাইজার প্রযুক্তি, যা দ্রæত ঠাÐা করার পাশাপাশি রুমের বাতাসকে ধুলা-ময়লা ও ব্যাকটেরিয়া থেকে মুক্ত করে। ওয়ালটন এসির ইভাপোরেটর এবং কন্ডেন্সারে ব্যবহার করা হচ্ছে মরিচারোধক গোল্ডেন ফিন কালার প্রযুক্তি। যার ফলে ওয়ালটন এসি টেকসই ও দীর্ঘস্থায়ী।

তিনি জানান, সম্প্রতি বিশ্বে প্রথম বাংলা ভয়েস কন্ট্রোল এসি বাজারে ছেড়েছে ওয়ালটন। ওয়ালটন প্রকৌশলীদের নিজস্ব উদ্ভাবিত এই প্রযুক্তির এসি রিমোট ব্যবহার ছাড়াই বাংলায় কথা বলে চালু বা বন্ধ করা যায়। পাশাপাশি ওয়ালটনের আইওটি স্মার্ট কন্ট্রোল এসি ব্যাপক গ্রাহকপ্রিয়তা পেয়েছে। ওয়ালটন এসির প্রোডাক্ট ম্যানেজার এস এম সাকিবুর রহমান জানান, দিন দিন গরমে অস্থির হয়ে উঠছে মানুষ। এই অস্বস্তিকর গরমে মানুষকে এসি কেনায় বিশেষ সুবিধা দিতেই মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন। ঘরে বসে ই-প্লাজায় মুহূর্তের মধ্যেই এসি অর্ডার করতে পারছেন ক্রেতারা। ই-প্লাজা থেকে ২৮টি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে এসি কিনতে পারছেন। রয়েছে ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধা।

ওয়ালটন এসির ব্র্যান্ড ম্যানেজার খলিলুর রহমান জানান, ‘সারপ্রাইজিং সামার ডিল’ ক্যাম্পেইনের পাশাপাশি সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৫ চালাচ্ছে ওয়ালটন। এ কার্যক্রমের আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম কিংবা অনলাইনের ই-প্লাজা থেকে ওয়ালটন এসি কিনে ২০ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক পাওয়ার সুবিধা রয়েছে। এছাড়াও কোটি কোটি টাকার ফ্রি পণ্য পেতে পারেন ক্রেতারা। তবে ‘সারপ্রাইজিং সামার ডিল’-এর আওতায় ই-প্লাজা থেকে এসি কিনলে ডিজিটাল ক্যাম্পেইনে দেওয়া সুবিধা পাবেন না গ্রাহক। এছাড়া যেকোনো ব্র্যান্ডের পুরনো এসির বদলে ওয়ালটনের নতুন মডেলের এসি কেনায় আছে ২৫ শতাংশ ছাড়।

এসির গ্রাহকদের দ্রæত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশে ওয়ালটনের রয়েছে ৭৯টি সার্ভিস সেন্টার। পাশাপাশি সার্ভিস পার্টনারদের মাধ্যমে দেশব্যাপী এসি গ্রাহকদের সেবা দিচ্ছে ওয়ালটন। এদিকে ওয়ালটনের দক্ষ ও অভিজ্ঞ প্রকৌশলী এবং টেকনিশিয়ানগণ প্রতি ১০০ দিন পর পর এসি ক্রেতাদের ফ্রি সার্ভিস দিচ্ছেন।