নড়াইলে বেকারি ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

বিডিএফএন টোয়িন্টিফোর.কম

নড়াইলের লোহাগাড়ায় এক বেকারি ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২২ জুন) দুুপরে উপজেলার শালনগর ইউনিয়নের রামকান্তপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আজিজুর বিশ্বাস (৪৫)। তিনি রামকান্তপুর গ্রামের মৃত গহের বিশ্বাসের ছেলে।

পরিবার সূত্রে জানায়, গ্রামের মিঠু সরদারের সঙ্গে আজিজুর বিশ্বাসের বিরোধ ছিল। এর জের ধরে মিঠু সরদারকে মারধর করেন আজিজুর। ওই ঘটনায় মিঠু সরদার মামলা করেন। মামলায় কারাগারে যান আজিজুর।

১০-১২ দিন আগে তিনি কারাগার থেকে বের হন। এরপরও তাদের দ্বন্দ্ব চলতে থাকে। বুধবার দুপুর ২টার দিকে বাড়ি থেকে পার্শ্ববর্তী শিয়রবর হাটে যাচ্ছিলেন আজিজুর। রামকান্তপুর গ্রামে মিঠু সরদারসহ আরও কয়েকজন রাস্তায় তাকে ধরার চেষ্টা করেন।

আজিজুর দৌড়ে পাশের সবুর মোল্লার বাড়িতে ঘরের মধ্যে ঢুকে পড়েন। তারা সেখানে গিয়ে তাকে বেধড়ক পেটান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে যোগাযোগের চেষ্টা করেও মিঠু সরদারের বক্তব্য পাওয়া যায়নি। ঘটনার পর থেকে তিনি পলাতক বলে জানিয়েছেন স্থানীয়রা।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ টহল দিচ্ছে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।