শাহবাগে অজ্ঞান-মলম পার্টির ৫ সদস্য গ্রেপ্তার

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

রাজধানীর শাহবাগ থানা এলাকায় অভিযান পরিচালনা করে অজ্ঞান ও মলম পার্টির পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

গ্রেপ্তাররা হলেন- আরিফ হোসেন, সেন্টু মিয়া, মামুন, চাঁন মিয়া ও আসাদুল ইসলাম ওরফে আসাদ। এসময় তাদের কাছ থেকে অজ্ঞান করার কাজে ব্যবহৃত ২০টি লজিকাম ট্যাবলেট, একটি পাওয়ার প্লাস হারবাল পেইন কিলার তরল স্প্রে, দুটি পাগলা মলমের কৌটা ও এক প্যাকেট মরিচের গুড়া উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সন্ধ্যায় শাহবাগ থানার বাংলাদেশ শিশু একাডেমির গেইটের সামনে অভিযান চালিয়ে গোয়েন্দা লালবাগ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম তাদের গ্রেপ্তার করে।

গোয়েন্দা লালবাগ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান জানান, গ্রেপ্তাররা ব্যস্ততম বাস স্টপেজে অবস্থান করে বাসে যাত্রী বেশে উঠে। পরে অত্যন্ত সুকৌশলে টাগের্টকৃত যাত্রীদের চেতনানাশক উপাদান প্রয়োগ করে সর্বস্ব নিয়ে পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

শাহবাগ থানায় নতুন দায়ের করা মামলায় গ্রেপ্তারদের আজ শুক্রবার (৫ আগস্ট) বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে বলেও জানান এ গোয়েন্দা পুলিশ কর্মকর্তা।