আস্থা লাইফ ইন্স্যুরেন্সের শেখ রাসেল দিবস পালন ও বাড্ডা শাখা উদ্বোধন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর জন্মদিন ও “শেখ রাসেল দিবস ২০২১” উদযাপন উপলক্ষে সোমবার (১৮ অক্টোবর) আস্থা লাইফ ইন্স্যুরেন্স কর্তৃক বৃক্ষ রোপণ, এতিম শিশুদের নিয়ে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এছাড়াও একই দিন বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর চতুর্থ শাখা ঢাকাস্থ রহিমা টাওয়ার, বাড্ডায় আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর এ্যাডজুন্টেট জেনারেল (এজি) ও আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর পরিচালক পর্ষদ এর ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল সাকিল আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট এবং আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ঊর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আর্মি ওয়েলফেয়ার ট্রাষ্ট এর প্রতিষ্ঠান আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড ২০২০ সালের ২৩ শে জুন তাদের কার্যক্রম আরম্ভ করে। কোম্পানীটি বাংলাদেশ সেনাবাহিনীর সুনাম সমুন্নত রেখে তাদের নিরলস সেবার মাধ্যমে বীমা খাতে অবদান রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে।