মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের ৩০% লভ্যাংশ (১৫% নগদ ও ১৫% স্টক) ঘোষণা

স্টাফ রির্পোটার :

২৭ অক্টোবর ২০২১ বুধবার সকাল ১১:০০ টায় মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ এর ২৫তম বার্ষিক সাধারণ সভা ভার্চ্যুয়াল প্লাটফরম (জুম পদ্বতি) এ অনুষ্ঠিত হয়। সভায় সাধারণ শেয়ারহোল্ডারগণের জন্য ৩০% লভ্যাংশ (১৫% নগদ ও ১৫% স্টক) সংখ্যাধিক্য ভোটে অনুমোদিত হয়।

কোম্পানীর চেয়ারম্যান জনাব নিজাম উদ্দিন আহমদ -এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পরিচালক নাসির উদ্দিন আহমেদ পাভেল, রিয়াজ উদ্দিন আহমেদসহ পরিচালকবৃন্দ এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা জনাব এন.সি. রুদ্র্র সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।

বার্ষিক সাধারণ সভায় সভাপতির বক্তব্যে কোম্পানীর চেয়ারম্যান জনাব নিজাম উদ্দিন আহমদ বলেন, মেঘনা লাইফ মেয়াদোত্তীর্ন ও মৃত্যু দাবী সঠিক সময়ে পরিশোধ করে ইতিমধ্যেই পলিসিহোল্ডাদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। তিনি তার ভাষণে উল্লেখ করেন যে, জীবন বীমা সেক্টরে মেঘনা লাইফ আকর্ষণীয় বোনাস প্রদানকারী প্রতিষ্ঠান। যদি কোন পলিসিহোল্ডার সময়মত তার দাবীকৃত পাওনা না পেয়ে থাকেন তাহলে সরাসরি আমাদের প্রধান কার্যালয়ে যোগাযোগ করতে পারেন। বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়েও ধারাবাহিক সাফল্যের জন্য তিনি কোম্পানীর সকল স্তরের কর্মকর্তা/কর্মচারী, বীমাকর্মী ও শেয়ারহোল্ডারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, বীমাকর্মী, পলিসিহোল্ডার এবং শেয়ারহোল্ডারগণই কোম্পানীর মূল চালিকাশক্তি। বীমাকর্মী, পলিসিহোল্ডার এবং শেয়ারহোল্ডারগণ উপকৃত হলেই আমি এই কোম্পানী গড়ার সার্থকতা খুঁজে পাব, কবরে গিয়েও আমি শান্তি পাব। মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ -এর ২৫ বছর পেরিয়ে ২৬ বছরে পদার্পণে সর্বতো সহযেগিতা করার জন্য তিনি বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ, সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন, ঢাকা স্টক এক্সচেঞ্জ এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ ও অন্যান্য নিয়ন্ত্রণকারী সংস্থার প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, বিধি মোতাবেক একজন অভিজ্ঞ এফসিএ বার্ষিক সাধারণ সভা সরাসরি পর্যবেক্ষণ করেন।