শেয়ারট্রিপের কর্মীদের জন্য মেটলাইফের বীমা

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

কর্মীদের বিমা সুবিধা প্রদানে মেটলাইফের সেবা গ্রহণ করবে দেশের প্রথম ও শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি শেয়ারট্রিপ। এর ফলে, এ প্রতিষ্ঠানটির কর্মী এবং তাদের পরিবারের সদস্যরা দুর্ঘটনা, শারীরিক অক্ষমতা এবং মেডিকেল ইমার্জেন্সির ক্ষেত্রে বীমার আর্থিক সুরক্ষা সুবিধা পাবেন।

মেটলাইফের কাস্টমাইজড বীমা সল্যুশন, অনলাইনে দাবি-নিষ্পত্তির সেবা, দ্রুত বিমা দাবি প্রদান করা এবং অর্থনৈতিক সক্ষমতার কারণে শেয়ারট্রিপ তাদের কর্মীদের জন্য মেটলাইফ’কে বিমা প্রদানকারী হিসেবে নির্বাচিত করেছে। বাংলাদেশে ৮শ’র বেশি প্রতিষ্ঠানের ২ লাখ ৭০ হাজারের বেশি কর্মী ও তাদের পরিবারকে বিমা সুরক্ষা দিচ্ছে মেটলাইফ।

সম্প্রতি, শেয়ারট্রিপ ও মেটলাইফের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেয়ারট্রিপের প্রতিষ্ঠাতা কাশেফ রহমান, সহ-প্রতিষ্ঠাতা ও সিইও সাদিয়া হক, সিওও সোহাইল মজিদ, সিএফও অরূপ রতন বড়ুয়া, এইচআর ম্যানেজার এইচ. এন. আশিকুর রহমান; মেটলাইফের চিফ করপোরেট বিজনেস অফিসার (সিসিবিও) নাফিস আকতার আহমেদ, হেড অব এমপ্লয়ি বেনিফিটস মোহাম্মদ কামরুজ্জামান, হেড অবকমিউনিকেশন্স সাইফুর রহমান, এমপ্লয়ি বেনিফিটস এর অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মনিরুল ইসলাম, এমপ্লয়ি বেনিফিটস এর ম্যানেজার নাফিস ইসলাম এবং এস এম শাহরিয়াজ আরাফাত সহ দুই প্রতিষ্ঠানের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

শেয়ারট্রিপের প্রতিষ্ঠাতা কাশেফ রহমান বলেন, “শেয়ারট্রিপ পর্যটন খাতে একটি বিপ্লব এনেছে এবং এর পেছনের শক্তি হলো এর কর্মীরা। আর্থিকভাবে সুরক্ষিত রাখার জন্য আমাদের কর্মীদের চাহিদার সঙ্গে মেটলাইফের বীমা সমাধানগুলো সামঞ্জস্যপূর্ণ।”

এ চুক্তির বিষয়ে মেটলাইফ বাংলাদেশের চিফ করপোরেট বিজনেস অফিসার (সিসিবিও) নাফিস আকতার আহমেদ বলেন, “প্রতিষ্ঠানগুলো তাদের কর্মীদের বিমা সুরক্ষা দেয়ার মাধ্যমে তাদের সুস্বাস্থ্যে এবং প্রতিষ্ঠানের প্রতি তাদের আনুগত্য বৃদ্ধি করতে পারেন। মেটলাইফের আন্তর্জাতিক মানের বীমা সেবা, প্রতিষ্ঠানগুলোর কর্মীদের সুরক্ষার প্রয়োজনকে দক্ষতার সাথে মেলাতে পারে। শেয়ারট্রিপের জন্য আমাদের বীমা সেবা বিস্তৃত করতে পেরে আমরা গর্বিত।”