গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

শেখ জাহান রনি, (হবিগঞ্জ):

মাধবপুর উপজেলা সীমান্তবর্তী নিজনগর গ্রামের একটি গাছ থেকে ছানাউল হক নিরু (৩৫)নামে একজনের ঝুলন্ত লাশ উদ্বার করেছে পুলিশ। আজ শুক্রবার (১৪ জানুয়ারি) সকালে এক নারী খড় আনতে গিয়ে বাড়ির পাশে একটি জামগাছে নিরুর ঝুলন্ত লাশ দেখতে পান।

তিনি ওই গ্রামের আব্দুল মমিন মাষ্টারের ছেলে। সে ফাঁস লাগিয়ে আত্বহত্যা করেছে বলে পুলিশের প্রাথমিক ধারণা। তার পিতা মমিন মাষ্টার গতাকল (১৩ জানুয়ারি) বৃহস্পতিবার রাতে নিরুর অসুস্ত মাকে নিয়ে সিলেটে চিকিৎসা কাজে চলে যান। রাতের কোন এক সময় নিরু গলায় ফাস দেয়।

পুলিশ জানান ,নিরুর বিরুদ্বে গ্রেফতারী পরোয়ানা ছিল। এছাড়া একাধিক ডাকাতি, ওমাদক মামলায় ইতিপূর্বে সে গ্রেফতার হয়। সমাজের লোকজন ভাল চোঁখে দেখতো না তাকে । সে হতাশাগ্রস্ত ছিল। ছিল মাদকাসক্ত।

মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে খবর পাবার পর কাশিমনগর পুলিশ ফাঁড়ির এস আই বাবুল চৌধুরী কে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। চুরতহাল প্রস্তুতকারী এস আই বাবুল চৌধুরী জানান, প্রাথমিক ধারনা এটা আত্বহত্যা। মৃত্যুর সঠিক কারণ জানার জন্য মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে হবিগনঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।