ছাত্রলীগের ইতিহাসে একটি সম্পদের নাম মনিরুজ্জামান বাদল-এমপি মিলন

আবু নাঈম, ( শরণখোলা):

বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাসে একটি সম্পদের নাম নাম মনিরুজ্জামান বাদল। বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদ মনিরুজ্জামান বাদলের ৩০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে শরণখোলা উপজেলা ছাত্রলীগের আয়োজনে অনুষ্ঠিত স্মরণসভায় বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাডঃ আমিরুল আলম মিলন প্রধান অতিথির ভাষনে এ কথা বলেন।

আজ (৯ জানুয়ারী) রবিবার সকাল ১০ টায় উপজেলা ছাত্রলীগের আয়োজনে একটি শোক র‌্যালী রায়েন্দা বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনারস্থ মনিরুজ্জামান বাদলের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ শেষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে স্মরণসভায় মিলিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাব্বিরের সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, বাংলাদেশ ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক আল ইমরান শেখ।

শহীদ মনিরুজ্জামান বাদলের রাজনৈতিক ও কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্জ রফিকুল ইসলাম কালাম, উপজেলা কৃষকলীগের সভাপতি সাবেক ছাত্রনেতা এম ওয়াদুদ আকন, শ্রমিকলীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউল হাচান তেনজিন।

অন্যান্যের মধ্যে সাবেক ছাত্রনেতা আক্তারুজ্জামান তালুকদার, ধানসাগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তপু বিশ্বাস এ সময় উপস্থিত ছিলেন।

পরে শহীদ মনিরুজ্জামান বাদল ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মরহুম হাসান মীরের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।