ত্রিশাল পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

ময়মনসিংহের ত্রিশাল পৌরসভায় ২০২২-২০২৩ অর্থ বছরের জন্য প্রস্তাবিত ৪৩ কোটি ৩৭ লাখ ৭১ হাজার টাকার বাজেট ঘোষনা করা হয়েছে। বুধবার সকাল ১১ টায় ত্রিশাল পৌরসভার সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক ভাবে এ বাজেট ঘোষণা করেন পৌরসভার প্যানেল মেয়র রাশিদুল হাসান বিপ্লব।

বাজেটে রাজস্ব খাতে আয় ধরা হয়েছে ৬ কোটি ৭১ লাখ টাকা ও উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ৩৬ কোটি ৮৭ লাখ টাকা। রাজস্ব খাতে ব্যয় ধরা হয়েছে ৬ কোটি ৩৪ লাখ ১৭ হাজার এবং উন্নয়ন খাতে ব্যয় ধরা হয়েছে ৩৬ কোটি ৮৭ লাখ টাকা।

প্রস্তাবিত বাজেট পাঠ করেন পৌর সভার হিসাব রক্ষক কফিল উদ্দিন। পৌর নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মনিরুজ্জামানের সঞ্চালনায় বাজেট অনুষ্ঠানে পৌরসভার প্যানেল মেয়র-১ রাশিদুল হাসান বিপ্লব সভাপতিত্ব করেন।

এসময় পৌরসভার নির্বাহী প্রকৌশলী হুমায়ুন কবীর, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোখলেছুর রহমান সবুজ, সমাজ সেবক মশিউর রহমান দীপক, প্যানেল মেয়র-২ মানিক সাইফুল, প্যানেল মেয়র-৩ ফাতেমা আক্তার, কাউন্সিলর মেহেদী হাসান নাছিম, শাহীন মিয়া, ওসমান গনি কুসুম, আনিছুজ্জামান বাবুল, খালেদ মাহমুদ সুমন, আলমগীর কবীর, মহিলা কাউন্সিলর বিউটি আক্তার রানু, শাহনাজ পারভিন, উপসহকারী প্রকৌশলী শফিকুল ইসলাম, উপসহকারী প্রকৌশলী সানাউল্লাহসহ পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।