শিরোনাম

South east bank ad

একসাথে তিনটি উদ্ভাবন নিয়ে আসছে রিয়েলমি

 প্রকাশ: ১৪ ডিসেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   কনজুমার প্রোডাক্টস

বিডিএফএন টোয়েন্টিফোর.কম:

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি প্রথমবারের মতো বিশ্বের তিনটি উদ্ভাবনী প্রযুক্তির সাথে মানুষকে পরিচয় করিয়ে দিতে আগামী ২০ ডিসেম্বর ‘জিটি ২ সিরিজ বিশেষ অনুষ্ঠান’ আয়োজন করতে যাচ্ছে। প্রিমিয়াম ফ্ল্যাগশিপ জিটি ২ সিরিজ থেকে এই প্রযুক্তিগুলো সম্বলিত নতুন একটি ফোন উন্মোচনের মাধ্যমে রিয়েলমি বৈশ্বিকভাবে হাই-এন্ড বাজারে প্রবেশ করবে।

তরুণ ব্যবহারকারীদের জন্য অত্যাধুনিক প্রযুক্তি ও ট্রেন্ডসেটিং ডিজাইনের স্মার্টফোন নিয়ে আসার বিষয়টিকে রিয়েলমি সবসময় অগ্রাধিকার দিয়ে থাকে। এরই ধারাবাহিকতায়, বৈশ্বিকভাবে শীর্ষ ছয় নম্বরে থাকা বিশ্বের সর্বকনিষ্ঠ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি জিটি ২ সিরিজের জন্য তিনটি উদ্ভাবনী প্রযুক্তির (ম্যাটেরিয়ালস, ফটোগ্রাফি ও কমিউনিকেশন) উন্মোচন করবে।

উল্লেখ্য, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

রিয়েলমি:
ই-কমার্সের বিস্তৃত প্রেক্ষাপটে দৃঢ় পারফরমেন্স এবং ট্রেন্ডি ডিজাইন সরবরাহকারী ডিভাইস হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ২০১৮ সালের মে মাসে রিয়েলমি প্রতিষ্ঠিত হয়েছিল। রিয়েলমির বিভিন্ন পণ্য প্রবর্তনের সাথে সাথে তাদের ‘পাওয়ার’ এবং ‘স্টাইল’ এর জন্য ব্যাপক স্বীকৃতি অর্জন করেছে। ভারতে রিয়েলমি দীপাবলির সময় ৩ দিনের মধ্যে ১ মিলিয়ন মোবাইল ফোন বিক্রি রেকর্ড গড়েছিল। রিয়েলমি দক্ষিণ-পূর্ব এশিয়ার লাজাদার বিক্রির রেকর্ডও ভেঙে এই প্ল্যাটফর্মের মোবাইল ফোন বিভাগে ১ নম্বর ব্র্যান্ডে পরিণত হয়েছিল।

চীন, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, মিশর ইত্যাদির মতো খুব অল্প সময়ের মধ্যেই রিয়েলমি ৬১টিরও বেশি দেশের বাজারে প্রবেশ করেছে। ফেব্রুয়ারি ২০২০, রিয়েলমি বাংলাদেশের বাজারে প্রবেশ করেছে। রিয়েলমি শক্তিশালী পারফরম্যান্স, আড়ম্বরপূর্ণ ডিজাইন, আন্তরিক পরিষেবাগুলো সরবরাহ এবং স্মার্টফোনের আরও সম্ভাবনা অন্বেষণ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

BBS cable ad

কনজুমার প্রোডাক্টস এর আরও খবর: