শিরোনাম

South east bank ad

দেশব্যাপী ডোরস্টেপ ডেলিভারির রূপকার পেপারফ্লাই পা রাখলো ৭ম বর্ষে

 প্রকাশ: ১০ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

দেশব্যাপী ডোরস্টেপ ডেলিভারির রূপকার পেপারফ্লাই পা রাখলো ৭ম বর্ষে

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

দেশের শক্তিশালী প্রযুক্তি ভিত্তিক লজিস্টিক নেটওয়ার্ক কোম্পানি 'পেপারফ্লাই' এ বছর পা দিল ৭ম বর্ষে। বিগত ছয় বছর ধরে এই প্রতিষ্ঠাsনটি দ্রুততম সময়ে ডোরস্টেপ ডেলিভারি নিশ্চয়তা দিয়ে যাচ্ছে।

মাত্র তিনজন মানুষ আর একটা বড় স্বপ্ন নিয়ে পেপারফ্লাইয়ের যাত্রা শুরু হয়েছিল ২০১৬ সালে। তাদের কঠোর পরিশ্রম, ইচ্ছাশক্তি আর সঠিক পথনির্দেশনার ফলেই পেপারফ্লাই আজ দেশের আধুনিক লজিস্টিক ও ডেলিভারি সেবাদাতাদের শীর্ষে অবস্থান করছে। একটা সময় ছিল যখন গ্রাহকদের কুরিয়ার পাঠানো, কুরিয়ার রিসিভ, এ্যাডভান্সড পেমেন্ট নিয়ে নানান ঝামেলায় পড়তে হতো। লজিস্টিক সেবার এই প্রধান সমস্যাগুলোকে দূর করতেই পেপারফ্লাইয়ের পথচলা শুরু হয়।

বাংলাদেশে প্রযুক্তিনির্ভর ডোরস্টেপ ডেলিভারির ক্ষেত্রে পেপারফ্লাই নতুন যুগের সূচনা করে। যার প্রভাবে বাংলাদেশের বাজারে বড় ধরনের পরিবর্তন শুরু হয় এবং সেই থেকে ডোরস্টেপ ডেলিভারির চাহিদা ক্রমে বেড়েই চলছে। লাইফস্টাইল হোক কিংবা ইন্ডাস্ট্রিয়াল আইটেম সবকিছুই ডেলিভারি দেওয়া হচ্ছে গ্রাহকের ডোরস্টেপ-এ । এছাড়া পেপারফ্লাই একটি আধুনিক ডেলিভারি সার্ভিসের জন্য প্রয়োজনীয় সবরকম সেবা যেমন দেশব্যাপী ডোরস্টেপ পিকাপ, ক্যাশ অন ডেলিভারি, এক ঘন্টায় মার্চেন্ট পেমেন্ট ইত্যাদি সবকিছুই যুক্ত করেছে তাদের তালিকায়। পেপারফ্লাই তার ইকোসিস্টেমের মাধ্যমে বিক্রেতা ও গ্রাহকের জীবনকে সহজ করতে অঙ্গীরকারবদ্ধ। গ্রাহকদের জীবনকে আরও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে পেপারফ্লাই ২৪-৪৮ ঘন্টার মাঝে দ্রুতগতির ডোরস্টেপ ডেলিভারি সেবা দিয়ে থাকে। আজ থেকে মাত্র এক বছর আগেও ৩ থেকে ৭ দিনের আগে ডেলিভারির কথা ভাবাই যেতোনা। যাত্রা শুরুর পর থেকে পেপারফ্লাই এখন পর্যন্ত সফল ভাবে ১ কোটির কাছাকাছি ডেলিভারি সম্পন্ন করেছে। আর এই ডেলিভারি সেবা শুধু বড় শহর আর গ্রামেই সীমাবদ্ধ থাকেনি বরং এই সেবা পৌঁছে গেছে সন্দীপ, টেকনাফ, থানোরের মতো দূরবর্তী দূর্গম অঞ্চলে।

পেপারফ্লাই এর সিএমও এবং কো-ফাউন্ডার রাহাত আহমেদ এই দিনটির প্রসঙ্গে বলেন “পেপারফ্লাইয়ের শুরুর দিন থেকেই আমরা উদ্ভাবনী প্রযুক্তিকে আমাদের অগ্রাধিকারের তালিকায় রেখেছিলাম, যা পুরো দেশের লজিস্টিক ব্যাবস্থাটাকেই কয়েক ধাপ এগিয়ে দিয়েছে” । তিনি আরো বলেন, “আমরা মাত্র পথ চলা শুরু করেছি। ছয়টি সফল বছর পার করেও এখনো আমরা একই নিষ্ঠার সাথে কঠোর পরিশ্রম করে যাচ্ছি, কারণ আমাদের লক্ষ্য এরথেকেও ভালো কিছু অর্জন করা” ।

৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকীর এই মুহুর্তটি পেপারফ্লাই তাদের সম্মানিত ক্লায়েন্ট দারাজ, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেড, আড়ং, ওয়ালটন, এ সি আই, বেক্সিমকো, এস এস জি, র্যা ঙ্গস ইন্ডাস্ট্রিজ, এস্কোয়ার ইলেকট্রনিক্স সহ অন্যান্য জনপ্রিয় অনলাইন বিজনেস অর্গানআইজেশনের সাথে ভাগ করে নিচ্ছে। এই উপলক্ষ্যে পেপারফ্লাইয়ের হেডকোয়ার্টারে আয়োজিত হয়েছে নানান আনন্দ অনুষ্ঠানের। গান, নাচ, স্ট্যান্ডাপ কমেডির মাধ্যমে প্রতিষ্ঠানের কর্মীরা উদযাপন করছেন দিনটি।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: