শিরোনাম

South east bank ad

নাইট রাইডার মোটরর্স ও নাইট রাইডার সার্ভিসেস এর সাথে রূপালী ইন্স্যুরেন্সের সেবা বিনিময় চুক্তি স্বাক্ষর

 প্রকাশ: ০৬ মার্চ ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

নাইট রাইডার মোটরর্স ও নাইট রাইডার সার্ভিসেস এর সাথে রূপালী ইন্স্যুরেন্সের সেবা বিনিময় চুক্তি স্বাক্ষর

চট্টগ্রাম নগরীর স্বনামধন্য গাড়ি আমদানিকারক ও সমন্বিত অটো সার্ভিসিং প্রতিষ্ঠান ‘নাইট রাইডার মোটরস এবং নাইট রাইডার সার্ভিসেস এর সাথে রূপালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটড-এর সেবা বিনিময় চুক্তি স্বাক্ষরিত হয়েছে। শনিবার (৬ মার্চ) বিকেলে নগরীর খুলশীস্থ নাইট রাইডার সার্ভিসেস কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়। 
নাইট রাইডার মোটরস ও নাইট রাইডার সার্ভিসেস এর পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন যথাক্রমে আহসানুল কবীর খান এবং ইমতিয়াজ খান রবিন এবং  রূপালী ইন্স্যুরেন্সের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক পি. কে রায়। এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রূপালী ইন্স্যুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোর্শেদ, পরিচালক শেখ মো. দানিয়েল, নাইট রাইডার সার্ভিসেস এর ব্যবস্থাপক তানজীম আহাসান, হেড অব সেলস মো. কায়সার এমদাদ প্রমুখ।
নাইট রাইডার সার্ভিসেস এর ব্যবস্থাপনা পরিচালক ইমতিয়াজ খান রবিন জানান, নাইট রাইডার সার্ভিসেস চট্টগ্রাম নগরীতে সব ধরনের যানবাহনের আন্তর্জাতিক মানের পরিপূর্ণ সার্ভিসিং এবং মেকানিকেল সেবা প্রদান করে থাকে। পাশাপাশি নাইট রাইডার মোটর দীর্ঘদিন ধরে অত্যাধুনিক মডেলের গাড়ি আমদানিকারক হিসেবে চট্টগ্রাম নগরীতে সেবা দিয়ে আসছে।
রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির সাথে স্বাক্ষরিত চুক্তির আওতায় প্রতিষ্ঠানের সব ধরনের যানবাহন এবং রূপালী ইন্স্যুরেন্সের সকল গ্রাহক তাদের সব ধরনের গাড়ি সার্ভিসিং ও মেকানিক্যাল সেবার ক্ষেত্রে সর্বনিম্ম ১০% থেকে ৩০% পর্যন্ত ডিসকাউন্ড সুবিধা উপভোগ করবেন। এছাড়া নাইটরাইডার্স মোটরস-এর আমদানিকৃত গাড়ির ইন্স্যুরেন্স গ্রহনে বিশেষ সুবিধা উপভোগ করবেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: