South east bank ad

চট্টগ্রামে সিঅ্যান্ডএফ কর্মীদের জন্য ফ্রি বাস সার্ভিস চালু

 প্রকাশ: ০৮ জুলাই ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   আমদানী/রপ্তানী

কঠোর বিধিনিষেধের মধ্যে দেশের জরুরি আমদানি-রফতানি কাজে যুক্ত সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সদস্য ও কর্মচারীদের যাতায়াতে চালু করা হয়েছে বিনা মূল্যের বাস সার্ভিস। গতকাল বুধবার ৭ জুলাই ২০২১ইং তারিখ চট্টগ্রাম কাস্টম হাউজের সামনে সম্মিলিত ঐক্যজোট ও সমমনা কল্যাণ পরিষদের এ বাস সার্ভিস উদ্বোধন করা হয়।

বাসগুলো প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টার মধ্যে লালদীঘির পূর্ব পাড় থেকে কাস্টম হাউজ পর্যন্ত ৪ রাউন্ড, দুপুর ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত আগ্রাবাদ জাদুঘরের সামনে থেকে কেডিএস ডিপো পর্যন্ত ২ রাউন্ড, আগ্রাবাদ জাদুঘরের সামনে থেকে এসএপিএল হয়ে ইনকনট্রেড ডিপো দুপুর ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত ২ রাউন্ড চলবে।
সম্মিলিত ঐক্যজোটের প্রধান উপদেষ্টা সায়েদুজ্জামান খান বলেন, ফ্রি বাস সার্ভিস চালুর উদ্যোগটি করোনা পরিস্থিতিতে সদস্যদের যাতায়াত ও স্বাস্থ্যগত বিষয়ে বড় সুবিধা নিশ্চিত করবে। আমাদের সাধ্যের জায়গা থেকে এ ধরনের উদ্যোগ ও পদক্ষেপ অব্যাহত থাকবে।
এ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সম্মিলিত ঐক্যজোটের আহ্বায়ক মো. সাইফ উদ্দিন, সদস্য সচিব খন্দকার লতিফুর রহমান আজিম, প্রধান সমন্বয়ক মো. সিরাজুল মনোয়ার ও সমমনা কল্যাণ পরিষদের আহ্বায়ক গোলাম ফারুক ডলার, যুগ্ম আহ্বায়ক গিয়াস উদ্দিন ভূঁইয়া, লোকমান হোসেন খন্দকার প্রমুখ।

BBS cable ad

আমদানী/রপ্তানী এর আরও খবর: