শিরোনাম

South east bank ad

বিএসইসি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ করেছেন ডিএসই’র নতুন এমডি

 প্রকাশ: ১০ অগাস্ট ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   এফবিসিসিআই

পুঁজিবাজারের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল ইসলামের সঙ্গে সাক্ষাৎ করেছেন দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তারিক আমিন ভূঁইয়া।

আগারগাঁওয়ে অবস্থিত বিএসইসি কার্যালয়ে সোমবার এই সাক্ষাৎ হয় বলে ডিএসই থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সাক্ষাতে বিএসইসি চেয়ারম্যান বলেন, ডিএসই’র নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালকের আইসিটি খাতে যে অভিজ্ঞতা রয়েছে তা কাজে লাগিয়ে ডিএসই’র যে সকল চ্যালেঞ্জ আছে সেগুলোকে যথাযথভাবে পূরণ করা সম্ভব।

অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল ইসলাম বলেন, পুঁজিবাজারের কর্মকাণ্ডসমূহ একটু ভিন্ন হলেও অভিজ্ঞতার আলোকে যথাযথভাবে সেই চ্যালেঞ্জগুলো মোকাবিলা করা সম্ভব৷ দায়িত্ব পালনের ক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো বিনিয়োগকারীদের স্বার্থ এবং বিএসইসি’র নির্দেশনা।

এ সময় তার সঙ্গে ছিলেন বিএসইসি’র কমিশনার ড. শেখ শামসুদ্দিন আহমেদ, ড. মিজানুর রহমান, মো. আব্দুল- সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ডিএসই’র ব্যবস্থাপনা পরিচালক তারিক আমিন ভূঁইয়া বিএসইসি চেয়ারম্যানকে ধন্যবাদ জানিয়ে বলেন, বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ। এদেশের জাতীয় অর্থনীতিতে পুঁজিবাজারের বড় ভূমিকা রয়েছে। পুঁজিবাজারের উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করতে পারলে সেটাই হবে আমার বড় অর্জন।

BBS cable ad

এফবিসিসিআই এর আরও খবর: