শিরোনাম

South east bank ad

ঢাকা হতে মদিনা, কুয়েত ও কাঠমান্ডু রুটে বিমানের ফ্লাইট পুনরায় চালু

 প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   এয়ারলাইন্স

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ০৯ অক্টোবর, ২০২১ তারিখ থেকে ঢাকা-কাঠমান্ডু রুটে এবং ১০ অক্টোবর, ২০২১ তারিখ থেকে ঢাকা-মদিনা এবং ঢাকা-কুয়েত রুটে পুনরায় সরাসরি ফ্লাইট পরিচালনা করবে। যাত্রীগণ এখন থেকেই এসব রুটের টিকেট ক্রয় করতে পারবেন।

আগামী ০৯ অক্টোবর, ২০২১ তারিখ হতে ঢাকা থেকে প্রতি শনিবার ও বৃহস্পতিবার বিমানের ফ্লাইট বিজি০৭১ স্থানীয় সময় ০৯:১৫ টায় কাঠমান্ডুর উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং কাঠমান্ডু থেকে প্রতি শনিবার ও বৃহস্পতিবার ফ্লাইট বিজি০৭২ স্থানীয় সময় ১১:২৫ টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।

অপরদিকে আগামী ১০ অক্টোবর, ২০২১ তারিখ হতে ঢাকা থেকে প্রতি রবিবার ও বুধবার ফ্লাইট বিজি৪০৩৭ স্থানীয় সময় ১৪:১৫ টায় মদিনার উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং মদিনা থেকে প্রতি রবিবার ও বুধবার ফ্লাইট বিজি৪০৩৮ স্থানীয় সময় ১৯:৩০ টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।

এছাড়াও আগামী ১০ অক্টোবর, ২০২১ তারিখ হতে বিমানের ফ্লাইট বিজি০৪৩ ঢাকা থেকে প্রতি রবিবার স্থানীয় সময় ১৯:৪৫ টায় এবং প্রতি মঙ্গলবার ১৮:৪০ টায় কুয়েতের উদ্দেশ্যে ছেড়ে যাবে। কুয়েত থেকে প্রতি সোমবার স্থানীয় সময় ০০:০১ টায় এবং প্রতি মঙ্গলবার ২২:৫৫ টায় ফ্লাইট বিজি০৪৪ ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।

সম্মানিত যাত্রীগণ বিমানের যে কোন সেলস্ অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার (২৪/৭): মোবাইল নং-০১৭৭৭৭১৫৬৩০-৩১ ফোন: +৮৮-০২-(৮৯০১৬০০-০৯) এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে এ সমস্ত রুটের টিকেট ক্রয় করতে পারবেন।

বিমান ফেসবুক পেইজ: https://www.facebook.com/bimanbalaka/?modal=admin_todo_tour

BBS cable ad

এয়ারলাইন্স এর আরও খবর: