শিরোনাম

South east bank ad

বাংলাদেশ বিমানের সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর রুটের উদ্বোধনী ফ্লাইটে ১৫ শতাংশ মূল্য ছাড়

 প্রকাশ: ০৫ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   এয়ারলাইন্স

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর রুটের উদ্বোধনী ফ্লাইটের টিকেটের মূল ভাড়ার উপর ১৫ শতাংশ বিশেষ মূল্য ছাড় দিচ্ছে। আগামী ০৭ অক্টোবর, ২০২১ তারিখ সৈয়দপুর-কক্সবাজার রুটে এবং ০৯ অক্টোবর, ২০২১ তারিখ কক্সবাজার-সৈয়দপুর রুটে উদ্বোধন হতে যাওয়া বিমানের সরাসরি ফ্লাইটের টিকেটের মূল ভাড়ার উপর ১৫ শতাংশ বিশেষ মূল্য ছাড় দেয়া হচ্ছে। উল্লিখিত ছাড় শুধু উক্ত দুই তারিখের মূলভাড়ার উপর প্রযোজ্য হবে।

আগামী ০৭ অক্টোবর, বৃহস্পতিবার বিমানের সৈয়দপুর-কক্সবাজার রুটের উদ্বোধনী ফ্লাইট বিজি৫৯২ সৈয়দপুর বিমানবন্দর থেকে সকাল ১০:৩০ টায় কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে।
০৭ অক্টোবর এর পর থেকে সপ্তাহে প্রতি বৃহম্পতিবার সকাল ৯:২০ টায় ফ্লাইট বিজি৫৯২ সৈয়দপুর থেকে সরাসরি কক্সবাজার এবং ০৯ অক্টোবর থেকে প্রতি শনিবার দুপুর ১:২৫ টায় ফ্লাইট বিজি৫৩৮ কক্সবাজার থেকে সরাসরি সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে ছেড়ে যাবে।

বিমানের যে কোন সেলস্ অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার (২৪/৭): মোবাইল নং-০১৭৭৭৭১৫৬৩০-৩১, ফোন: +৮৮-০২-৮৯০১৬০০ এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে টিকেট ক্রয় করতে পারবেন।

BBS cable ad

এয়ারলাইন্স এর আরও খবর: