শিরোনাম

South east bank ad

বিমানের বিনামূল্যে এসি কোচ সার্ভিস

 প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   এয়ারলাইন্স

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যাত্রীগণের সুবিধার জন্য আগামী ১৩ সেপ্টেম্বর, (সোমবার) ২০২১ তারিখ থেকে সৈয়দপুর বিমানবন্দর হতে রংপুর শহর ও দিনাজপুর শহর পর্যন্ত শীততাপ নিয়ন্ত্রিত ‘ফ্রি কোচ সার্ভিস’ চালু করতে যাচ্ছে। এরূপ যাত্রীসেবায় বিমানের যাত্রীগণ বিনামূল্যে সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর শহর ও দিনাজপুর শহর এবং রংপুর ও দিনাজপুর শহর থেকে সৈয়দপুর বিমানবন্দর পৌঁছাতে এ সুবিধা গ্রহণ করতে পারবেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ফ্লাইট বিজি ৪৯৩ প্রতি শুক্রবার, শনিবার, রবিবার ও বৃহস্পতিবার ঢাকা থেকে সকাল ৭:৩০ টায় সৈয়দপুরের উদ্দেশ্যে এবং সৈয়দপুর থেকে সকাল ৮:৫০ টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে। ফ্লাইট বিজি ৬৯৩ প্রতিদিন দুপুর ১:০০ টায় ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে এবং সৈয়দপুর থেকে দুপুর ২:২০ টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে। এছাড়াও ফ্লাইট বিজি ৪৯৫ মঙ্গলবার ব্যতীত প্রতিদিন সন্ধ্যা ৬:৪৫ টায় ঢাকা থেকে সৈয়দপুরের উদ্দেশ্যে এবং রাত ০৮:০৫ টায় সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে।

রুটটিতে সম্প্রতি ক্রয়কৃত অত্যাধুনিক ড্যাশ ৮-৪০০ উড়োজাহাজ ব্যবহৃত হয়। পরিবেশবান্ধব এবং আধুনিক সুযোগ-সুবিধা সমৃদ্ধ নতুন এসব উড়োজাহাজে রয়েছে বাতাসকে জীবাণুমুক্তকারী হেপা ফিল্টার প্রযুক্তি যা কোভিড-১৯ কালীন নিরাপদ; পর্যাপ্ত লেগস্পেস, প্রশস্ত জানালা এবং এলইডি বাতি যে কারণে, ভ্রমণ হয়ে ওঠে অধিকতর আরামদায়ক।

সম্মানিত যাত্রীগণ বিমানের যে কোন সেলস্ অফিস, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে বিমান ভ্রমণের জন্য যোগাযোগ করুনঃ-

যোগাযোগের জন্যঃ
জেলা ব্যবস্থাপক বিমান, সৈয়দপুর, মোবাইল নং-০১৭৭৭৭৭৫৫৩৮
স্টেশন ম্যানেজার বিমান, সৈয়দপুর, মোবাইল নং-০১৭৭৭৭৭৫৫৩৯

BBS cable ad

এয়ারলাইন্স এর আরও খবর: