শিরোনাম

South east bank ad

বাজারে এলো ম্যারিকোর নতুন পণ্য রেড কিং মেনজ কুলিং অয়েল

 প্রকাশ: ২৬ জুলাই ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   কনজুমার প্রোডাক্টস

ম্যারিকো বাংলাদেশ বাজারে নিয়ে এসেছে তাদের নতুন ব্র্যান্ড রেড কিং মেনজ কুলিং অয়েল। যাতে রয়েছে একটি কুলিং ক্রিস্টালস সমৃদ্ধ পাওয়ার টিউব। এতে আরও রয়েছে ১৮টি প্রাকৃতিক উপাদানের মিশ্রণ। ব্যবহারের সময় তেলটি পাওয়ার টিউবের মধ্য দিয়ে যায় এবং কুলিং ক্রিস্টালস তেলটির রিল্যাক্সিং কার্যকারিতা বাড়িয়ে দেয়।

এ তেলে রয়েছে দারুণ সুগন্ধ এবং তেলটি একদমই চিটচিটে নয়। তেলটি তৈরি করা হয়েছে সেসব পুরুষদের কথা মাথায় রেখে, যারা সারা দিন পরিশ্রম ও মানসিক চাপের পর একটি রিল্যাক্সিং সমাধান খুঁজছেন। আর তাই তাদের ক্লান্তি ও মানসিক চাপ দূর এবং আরামদায়ক ঘুম নিশ্চিত করতে নতুন এ ব্র্যান্ডের এ উদ্ভাবনী প্রচেষ্টা।

তেলটি পাওয়া যাচ্ছে ১০০ মিলিলিটার (১১০ টাকা) ও ২০০ মিলিলিটার (২১০ টাকা) বোতল এবং ২.৫ মিলিলিটার (২ টাকা) প্যাকেটে। রেড কিং মেনজ কুলিং অয়েল বাজারে নিয়ে আসার মাধ্যমে বাংলাদেশে নিজেদের যাত্রার একটি নতুন মাইলফলক সৃষ্টি করল গ্রাহকবান্ধব ও উদ্ভাবনী পার্সোনাল কেয়ার পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ম্যারিকো বাংলাদেশ।

ম্যারিকো বাংলাদেশ প্যারাস্যুট অ্যাডভান্সড, নীহার ন্যাচারালস, প্যারাস্যুট স্কিনপিউর, মেডিকের এবং স্টুডিও এক্সের মতো দেশের জনপ্রিয় পার্সোনাল কেয়ার ব্র্যান্ডগুলোর প্রস্তুতকারক প্রতিষ্ঠান।

BBS cable ad

কনজুমার প্রোডাক্টস এর আরও খবর: