শিরোনাম

South east bank ad

টফিতে এক্সক্লুসিভলি ফ্রীতে দেখা যাবে পরীমনি অভিনিত ‘স্ফুলিঙ্গ’

 প্রকাশ: ২৮ নভেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   কর্পোরেট

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

দেশের সবচেয়ে জনপ্রিয় ডিজিটাল স্ট্রিমিং প্ল্যাটফর্ম টফি আগামী ৩ ডিসেম্বর, ২০২১ তারিখ এক্সক্লুসিভলি প্রিমিয়ার করতে যাচ্ছে পরীমনি অভিনিত এবং তৌকির আহমেদ পরিচালিত ‘স্ফুলিঙ্গ’। এই প্রথম কোনো স্ট্রিমিং প্ল্যাটফর্মে দেখা যাবে সিনেমাটি। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে তরুণ প্রজন্মের কাছে তাঁর আদর্শ তুলে ধরতে সিনেমাটি বানানো হয়েছে। টফি ব্যবহারকারীরা যেকোনো নেটওয়ার্ক থেকে ফ্রীতে পুরো সিনেমাটি এক্সক্লুসিভলি দেখতে পারবেন শুধুমাত্র টফিতে।

সিনেমাটি পরিচালনা করেছেন তৌকির আহমেদ এবং প্রযোজনা করেছে স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বর্তমান সময়ের প্রতিভাবান অভিনেতা ও অভিনেত্রী শ্যামল মাওলা, পরীমনি, রওনক হাসান এবং জাকিয়া বারী মম। তাছাড়া অন্যান্য চরিত্রে আছেন আবুল হায়াত, মামুনুর রশীদ এবং শহীদুল আলম সাচ্চুর মতো গুণী অভিনেতারা। এন্ড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা গুগল প্লেস্টোর, অ্যাপ স্টোর অথবা (https://toffeelive.com/) ওয়েবসাইট ভিজিট করে ডাউনলোড করতে পারবেন টফি অ্যাপটি।

টফির ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, “টফিকে বিনোদন মাধ্যমের ওয়ান-স্টপ-প্লেস হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতির অংশ হিসেবে আমরা নিয়মিত ব্যবহারকারীদের জন্য নতুন নতুন কনটেন্ট নিয়ে আসছি। আমরা টফিকে এমন একটি প্ল্যাটফর্মে পরিণত করতে চাই যা আমাদের সংস্কৃতি ও ইতিহাসকে সবার কাছে তুলে ধরবে, বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে। শীঘ্রই দেশী কনটেন্ট নিয়ে আমরা আরও এক্সক্লুসিভ কনটেন্ট রেঞ্জ নিয়ে আসবো।”

ভবিষ্যতেও ব্যবহারকারীদের জন্য মানসম্মত নতুন নতুন বিনোদনমূলক কনটেন্ট নিয়ে আসবে দেশের সবচেয়ে জনপ্রিয় ফ্রী ডিজিটাল স্ট্রিমিং অ্যাপ টফি।

BBS cable ad

কর্পোরেট এর আরও খবর: