শিরোনাম

South east bank ad

টেন মিনিট স্কুলের বিভিন্ন কোর্সে বিকাশ পেমেন্টে ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

 প্রকাশ: ১৬ মে ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   কর্পোরেট

টেন মিনিট স্কুলের বিভিন্ন কোর্সে বিকাশ পেমেন্টে ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

অনলাইনে শিক্ষার্থীদের শেখা আরো সাশ্রয়ী করতে জনপ্রিয় অনলাইন এডুকেশন প্ল্যাটফর্ম ‘টেন মিনিট স্কুল’ এর বিভিন্ন কোর্সে বিকাশ পেমেন্টে মিলছে ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

টেন মিনিট স্কুলের ‘ঘরে বসে স্পোকেন ইংলিশ’, ‘আইইএলটিএস কোর্স বাই মুনজেরিন শহীদ’, ‘২৪ ঘণ্টায় কোরআন শিখি’, ‘মাইক্রোসফট এক্সেল’, ‘ঘরে বসে ফ্রিল্যান্সিং’, ‘এইচএসসি ২০২২ শেষ মুহূর্তের প্রস্তুতি, ‘এইচএসসি শর্ট সিলেবাস ২০২৩ ক্র্যাশ কোর্স’ এবং বিসিএস প্রিলি কোর্সগুলোতে পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে বিকাশে পেমেন্ট করলেই গ্রাহকরা পাবেন ১৫% ক্যাশব্যাক। একজন গ্রাহক অফার চলাকালীন সর্বোচ্চ তিনবার এই ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। অফারটি চলবে মে ৩০, ২০২২ পর্যন্ত।

টেন মিনিট স্কুলে থেকে সেবা গ্রহণ করতে শিক্ষার্থীদের অ্যাপ ও ওয়েবসাইটে নির্দিষ্ট কোর্স সিলেক্ট করে পেমেন্ট গেটওয়ে থেকে পেমেন্ট অপশনে গিয়ে বিকাশ সিলেক্ট করতে হবে। পরবর্তীতে নাম্বার, ওটিপি ও পিন দিয়ে সহজেই পেমেন্ট সম্পন্ন করতে পারবেন গ্রাহকরা।

যাত্রা শুরুর পর থেকে দেশের সবচেয়ে সমৃদ্ধ এবং নির্ভরযোগ্য অনলাইন এডুকেশন প্লাটফর্মে পরিণত হয়েছে টেন মিনিট স্কুল। প্রতিদিন ওয়েবসাইট, অ্যাপ এবং সোশ্যাল মিডিয়া ব্যবহার করে একাডেমিক, অ্যাডমিশন, স্কিল ডেভেলপমেন্ট সহ নানান কোর্স গ্রহণ করছে লাখো শিক্ষার্থী। অনলাইন কুইজ, ভিডিও, টিউটোরিয়াল, মডেল টেস্ট, ইনফোগ্রাফিকস ও ব্লগের সমন্বয়ে কোর্সগুলো হয়ে উঠেছে অংশগ্রহণমূলক ও আনন্দময়।

BBS cable ad

কর্পোরেট এর আরও খবর: