শিরোনাম

South east bank ad

২২ মে বাজারে আসছে বিশ্বব্যাপী নজরকাড়া ডিজাইনের রিয়েলমি সি৩৫ ও রিয়েলমি ৯

 প্রকাশ: ১৬ মে ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   কর্পোরেট

২২ মে বাজারে আসছে বিশ্বব্যাপী নজরকাড়া ডিজাইনের রিয়েলমি সি৩৫ ও রিয়েলমি ৯

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি, আগামী ২২ মে দেশের বাজারে উন্মোচন করতে যাচ্ছে প্রথমবারের মতো ফ্ল্যাগশিপ ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা যাতে রয়েছে আইসোসেল এইচএম সিক্স সেন্সর। এর ফলে ব্যবহারকারীরা দুর্দান্ত প্রো-লাইট ক্যামেরা এক্সপেরিয়েন্স পাবেন রিয়েলমি ৯ ফোরজি স্মার্টফোনটি থেকে। একইসঙ্গে প্রতিষ্ঠানটি ঐ দিনই উন্মোচন করতে যাচ্ছে এন্ট্রি লেভেলের সবচেয়ে সুন্দর স্মার্টফোন রিয়েলমি সি৩৫। লাইভ লঞ্চ ইভেন্টে অংশ নিয়ে রিয়েলমি ৯ ফোরজি জিতে নিতে ক্লিকঃ https://cutt.ly/LaunchEvent_realme9
উদ্ভাবনী ডিজাইনের এন্ট্রি-লেভেলের রিয়েলমি সি৩৫ ডিভাইসটি দেখতে খুবই চমৎকার। অধিকাংশ এন্ট্রি-লেভেলের ডিভাইসে ফিচারের ওপর গুরুত্বারোপ করা হয়; কিন্তু রিয়েলমি সি৩৫ ফোনের ক্ষেত্রে ডিজাইন ও ফিচার দু’টি বিষয়ের ওপরই গুরুত্বারোপ করা হয়েছে। এতে রয়েছে ফ্লোটিং গ্লোয়িং ডিজাইন, যা এন্ট্রি লেভেলের ডিভাইসে নতুন মাত্রা যোগ করেছে। চমৎকার ফটোগ্রাফি অভিজ্ঞতা পেতে এ ডিভাইসটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা সেট-আপ। ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ফুলস্ক্রিন এর এই ফোনটি দিয়ে ব্যবহারকারীরা চমৎকার ভিউয়িং এক্সপেরিয়েন্স পাবেন। ডিভাইসটির মাত্র ৮.১ মিলিমিটার আল্ট্রা স্লিম বিল্ড ও ডায়নামিক গ্লোয়িং ডিজাইন ডিভাইসটিকে একটি ফ্যাশেনেবল ডিভাইসে পরিণত করেছে! বৈশ্বিকভাবে বিভিন্ন গণমাধ্যমে রিয়েলমি সি৩৫ ডিভাইসটি বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে। এক্সডিএ এই ডিভাইসটিকে চমৎকার এন্ট্রি-লেভেল ফোনের খেতাব দিয়েছে। প্রযুক্তিখাতের বিশেষজ্ঞরা এটিকে স্টাইলিশ ফোন হিসেবে বিবেচনা করছেন। 'টিইউভি রাইনল্যান্ড হাই রিলায়েবিলিটি সার্টিফিকেশন' ডিভাইসটির গুণগতমান ও দীর্ঘস্থায়ীত্বের বিষয়টি নিশ্চিত করে।

অন্যদিকে, ফ্ল্যাগশিপ ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ নিয়ে আসছে রিয়েলমি ৯ ফোরজি; যাতে থাকছে দেশের প্রথম আইসোসেল এইচএম সিক্স সেন্সর। এর ফলে দুর্দান্ত প্রো-লাইট সেটআপে এইচএম৬ সেন্সরের এ ফোনটি দিয়ে লো-লাইটেও চমৎকার ও ঝকঝকে ছবি তোলা যাবে। এ ডিভাইসটিতে ৯০ হার্টজ সুপার অ্যামোলেড ডিসপ্লে-সহ খুবই পাওয়ার অ্যাফিশিয়েন্ট অত্যাধুনিক ৬ ন্যানোমিটারের স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসরও ব্যবহার করা হয়েছে। ব্যবহারকারীদের ফোন ব্যবহারের চমৎকার অভিজ্ঞতা দিতে এতে রিয়েলমি ইউআই ৩.০ ও অ্যান্ড্রয়েড ১২ ফিচার রয়েছে। এই ডিভাইটি খুবই স্লিম মাত্র ৭.৯ মিলিমিটার এবং এতে রয়েছে দেশের প্রথম দুর্দান্ত রিপল হলোগ্রাফিক ডিজাইন।

চলতি মাসে এ ফোন দু’টি দেশের বাজারে উন্মোচন করতে যাচ্ছে রিয়েলমি। একই সময়ে ব্র্যান্ডটি দু’টি ডিভাইস উন্মোচনের মাধ্যমে ফ্যানদের চমকে দিবে বলে প্রত্যাশা করা যাচ্ছে। বিশ্বব্যাপী এ ফোন দু’টি বেশ সমাদৃত হয়েছে; বাংলাদেশের বাজারেও এ ফোন দু’টি ব্যবহারকারীদের প্রত্যাশা পূরণ করতে পারবে বলে আশা করা হচ্ছে।

উল্লেখ্য যে, রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে ফাইভজি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এই স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

BBS cable ad

কর্পোরেট এর আরও খবর: