শিরোনাম

South east bank ad

বড়দিন ও নতুন বছরকে রাঙিয়ে তুলুন শেরাটন ঢাকার সাথে

 প্রকাশ: ২২ ডিসেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   ক্রয়-বিক্রয়

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

উৎসবের দিনগুলোতে ঢাকার পাঁচ তারকা হোটেলগুলোতে এক উৎসবমুখর আবহ তৈরি হয়, সাথে অতিথিদের জন্য থাকে বিভিন্ন ধরনের সুস্বাদু ও মুখরোচক খাবারের সমাহার।

এবারের বড় দিন ও ইংরেজি নববর্ষের আনন্দ দ্বিগুণ করতে পাঁচ তারকা হোটেল শেরাটন ঢাকা সেজেছে নতুন রূপে। শিশু থেকে শুরু করে সব বয়সী মানুষদের মুখরোচক ও ভিন্নধর্মী খাবারের স্বাদ দিতে মজাদারসব খাবারের আয়োজন করেছে রাজধানীর বনানীতে অবস্থিত পাঁচ তারকা এ হোটেলটি।

বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফার এর আয়োজনে শহরবাসীরা তাদের প্রিয়জনদের নিয়ে বড়দিনের অনুষ্ঠান উপভোগ করতে পারবেন। আকর্ষণীও বিষয় হচ্ছে, এ আয়োজনটিতে রয়েছে শিশুদের জন্য ভিন্নরকম এক আয়োজন; সাথে রয়েছে ক্রিসমাস ক্যারল, ব্রাঞ্চ ও ডিনার এর মতো আয়োজন। উৎসবের সাথে মিল রেখে হোটেলটি রূপালী, নীল ও সাদা রঙের সংমিশ্রণে সাজানো হয়েছে এবং নতুন বর্ষকে মহাসামারোহে স্বাগত জানানোর
জন্য প্রয়োজনীয় প্রস্তুতিও নেয়া হয়েছে।

ক্রিসমাস ক্যারলের মাধ্যমে ক্রিসমাসের অনুষ্ঠান শুরু হবে। আয়োজনটি শেরাটন ঢাকার লবি লেভেলে ২৪ ডিসেম্বর সন্ধ্যা ৭:৩০ থেকে শুরু হবে। ক্রিসমাস ক্যারলের পর দ্য গার্ডেন কিচেনে ক্রিসমাস ইভ ডিনার শুরু হবে, যেখানে অতিথিরা মুখরোচক ও সুস্বাদু সব খাবার উপভোগ করতে পারবেন।

অতিথিরা খোলা আকাশের নিচে বসে প্রশান্তিদায়ক সবুজ এবং শহরের আকাশসীমা উপভোগের মাধ্যমে মুখরোচক এ খাবারগুলো উপভোগ করতে পারবেন, যা তাদের উৎসবের আনন্দ আরো বাড়িয়ে তুলবে। মাত্র ৭,৯৯৯ টাকা দিয়ে একজন অতিথি ক্রিসমাস ইভ ডিনার উপভোগ করতে পারবেন।

অনুষ্ঠানের আসল আনন্দ শুরু হবে বড়দিনের দিন, যেখানে শিশুরা সীমাহীন আনন্দে মেতে উঠে নিজেদের ভিন্ন এক জগতে নিয়ে যেতে পারবে। পাশাপাশি, এ দিন শিশুদের জন্য থাকবে ক্রিসমাস ব্রাঞ্চ ও কার্নিভাল। হোটেলটির ১৪ তলায় অবস্থিত দ্য গার্ডেন কিচেনে এ ব্রাঞ্চটি অনুষ্ঠিত হবে।

ব্রাঞ্চের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫,৪৯৯ টাকা। বড়দিন ও নতুন বছরের আনন্দ আরো উপভোগ্য করতে আল ফ্রেসকো’র প্লেজোনে শিশুরা বিভিন্ন ধরনের খেলায় মেতে উঠতে পারবে। এ কার্যক্রমগুলো ২৫ ডিসেম্বর সকাল ৯টায় শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত চলবে। শিশুদের জন্য এ দিন থাকছে মুভি দেখার আয়োজন।

ইংরেজি নববর্ষের আগের দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর অতিথিরা শেরাটন ঢাকার নিউ ইয়ার্স ইভে অংশ নিতে পারবেন। এ আয়োজনে থাকছে ডিনার, নিউ ইয়ার কাউন্টডাউন, লাইভ আর্টিস্ট পারফরমেন্স সহ চমকপ্রদ নানা আয়োজন। তাই, এবারের ক্রিসমাসকে আরো উপভোগ্য করতে চলে আসুন শেরাটন ঢাকায়।

BBS cable ad

ক্রয়-বিক্রয় এর আরও খবর: