শিরোনাম

South east bank ad

এডিশনাল আইজিপি মনিরুল ইসলামের জন্মদিন আজ

 প্রকাশ: ১৫ জুন ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   জন্মদিন

এডিশনাল আইজিপি মনিরুল ইসলামের জন্মদিন আজ

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

এডিশনাল আইজিপি (গ্রেড-১) স্পেশাল ব্রাঞ্চের মহাপরিদর্শক মনিরুল ইসলামের ১৯৭০ সালের ১৫ জুন জন্মগ্রহণ করেন। তিনি নর্থামব্রিয়া বিশ্ববিদ্যালয় থেকে ব্রিটিশ আইনে স্নাতক হন। ক্রিমিনাল জাস্টিস , গণহত্যা নিয়ে স্নাতকোত্তর ডিপ্লোমাও করেন তিনি ।

ইসলাম ১৯৯৫ সালে বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) পরীক্ষার মাধ্যমে এএসপি হিসাবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেছিলেন।

গোপালগঞ্জের মুকসুদপুরের কৃতি সন্তান মনিরুল ইসলাম সেই ১৯৯৫ থেকে এখন পর্যন্ত মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন।
বাংলাদেশে যখনই কোনও বড় ধরনের ঘটনা ঘটে, চাঞ্চল্যকর কিছু হয়, সেসময়ই টিভি ক্যামেরার মুখোমুখি হতে হয় তাকে।

মনিরুল ইসলাম তার যোগ্য নেতৃত্বে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (নতুন ইউনিট) অল্প সময়েই বেশ এগিয়ে গেছে। একদল দক্ষ গোয়েন্দা সদস্য রাতদিন পরিশ্রমের মাধ্যমে জনাব মনিরুল ইসলামের যোগ নেতৃত্বকে আরো বলিষ্ঠ করে তুলছেন। মনিরুল ইসলামের পেশাদারিত্ব, যোগ্যতা অর্জন, তার দীর্ঘ দিনের স্বপ্ন, দেশে বিদেশে প্রশিক্ষণ গ্রহণ, সততা, নৈতিকতা ও আদর্শ দিয়ে পুলিশ বাহিনীকে নিয়ে যাচ্ছেন অনন্য উচ্চতায়।

মনিরুল ইসলাম যেমনি একজন দক্ষ (উর্ধ্বতন)পুলিশ অফিসার, তেমনি একজন আদর্শ শিক্ষক, একজন ভাল প্রশিক্ষক এবং একজন অভিভাবকও বটে। মনিরুল ইসলামের যোগ্য নেতৃত্ব ও নির্দেশনায় কল্যাণপুরের জঙ্গি আস্তানায় সফল অভিযান পরিচালিত করতে সক্ষম হন গোয়েন্দারা। পরাস্ত হয় ‘এই সময়ের’ জঙ্গিরা। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জের পাইকপাড়ায়, মিরপুরের রুপনগরে এবং আজিমপুরেও সফল অভিযান পরিচালিত হয়।

বিডি ফিনান্সিয়ালনিউজ২৪.কম এর পক্ষ থেকে মনিরুল ইসলামকে জন্মদিনের শুভেচ্ছা।

BBS cable ad

জন্মদিন এর আরও খবর: