শিরোনাম

South east bank ad

সাবরীনা রহমান বাঁধনের জন্মদিন আজ

 প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   জন্মদিন

মৌলভীবাজার সদর উপজেলার নির্বাহী প্রকৌশলী ও ক্লোজআপ ওয়ান তারকা খ্যাত জনপ্রিয় সংগীতশিল্পী সাবরীনা রহমান বাঁধনের জন্মদিন আজ। শুধুমাত্র প্রশাসনের কর্মকর্তা হিসেবে নয়, জনপ্রিয় শিল্পী হিসেবেও তিনি সবার কাছে সমধিক পরিচিত।

সাবরীনা রহমান বাঁধন একজন মেধাবী ও প্রতিভাবান মানুষ। কর্মজীবনের পাশাপাশি সংস্কৃতি অঙ্গনেও তিনি তার প্রতিভার স্বাক্ষর রেখে চলেছেন। তিনি একাধারে কবি, গীতিকবি ও কণ্ঠশিল্পী। দেশের অন্যতম সংগীত প্রতিযোগিতায় শীর্ষ ১০-এ স্থান পাওয়া বাঁধন ছাত্রজীবনেও ছিলেন বাংলাদেশের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তার সর্বাঙ্গীণ সাফল্য কামনা করি।

সাবরীনা রহমান বাঁধন আজকের এই দিনে (৬ সেপ্টেম্বর) জন্মগ্রহণ করেন। মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাবেক মহা-পরিচালক (অতিরিক্ত সচিব) মো. বজলুর রহমান ও সোহেলী রহমানের বড় মেয়ে সাবরীনা রহমান বাঁধন।

৪ ভাইবোনের মধ্যে সবার বড় বাঁধন। তার অন্য বোনদের মধ্যে সাদিয়া রহমান ও সামিহা রহমান এবং ভাই সৌভিক রহমান।
২০১৪ সালে ৩৩তম বিসিএসের মাধ্যমে প্রশাসনে যোগদান করেন বাঁধন। সড়ক ও জনপদের সাব-ডিভিশনাল ইঞ্জিনিয়ার মো. জিয়া উদ্দিনের সহধর্মিনী সাবরীনা রহমান বাঁধন। তাদের একমাত্র ছেলে আহমেদ সায়হান।

২০০৬ সালে এনটিভি ক্লোজআপ ওয়ান-‘তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় শীর্ষ দশে স্থান করে নিয়েছিলেন তিনি। এছাড়াও স্বনামধন্য আবিদ রনি, সাব্বির ও কিশোরের সংগীতায়োজনে ‘ইচ্ছের বৃষ্টি’ ও ‘অতঃপর ভালবাসা’ নামে তার দুইটি একক এবং ‘যৈবতী কন্যা’ নামে একটি দ্বৈত অ্যালবাম রয়েছে।

মৌলভীবাজার সদর উপজেলার নির্বাহী প্রকৌশলী সাবরীনা রহমান বাঁধনকে বিডিফিন্যান্সিয়ালনিউজ২৪.কম এর পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা।

BBS cable ad

জন্মদিন এর আরও খবর: