শিরোনাম

South east bank ad

আমিন জুয়েলার্স লিমিটেড অপরাজিতা সম্মাননা

 প্রকাশ: ১৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   জুয়েলারি

আমিন জুয়েলার্স লিমিটেড অপরাজিতা সম্মাননা

শত বাধা অতিক্রম করে শিকড় থেকে শিখরে পৌঁছানো নারীদের সম্মানিত করতে শুরু হচ্ছে 'আমিন জুয়েলার্স লিমিটেড অপরাজিতা সম্মাননা'। আগামী ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে ১০ মহীয়সী নারীর হাতে তুলে দেওয়া হবে এই সম্মাননা। অনুষ্ঠানের আয়োজক বাঘবাংলা এন্টারটেইনমেন্ট। আমিন জুয়েলার্স ছাড়াও এ আয়োজনে সহযোগিতা করছে প্রাইম ব্যাংক, কাজী এগ্রো ও ওপেন আইটি। টেলিভিশন পার্টনার হিসেবে রয়েছে এনটিভি, মিডিয়া পার্টনার দৈনিক সমকাল, রেডিও পার্টনার সিটি এফএম ও ম্যাগাজিন পার্টনার ক্যানভাস। ইভেন্ট পার্টনার হিসেবে রয়েছে বারোভূত লিমিটেড।

এ উপলক্ষে মঙ্গলবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানানো হয়, মুজিববর্ষ ও স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে এ বছর থেকেই শুরু হতে যাচ্ছে এই সম্মাননা প্রদান। মুক্তিযুদ্ধ থেকে শুরু করে বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে, সমাজ ও পারিবারিক জীবনে, রাষ্ট্র পরিচালনায়, ব্যবসাসহ সব পেশায় নারীদের অবদানের স্বরূপ মোট ছয়টি ক্যাটাগরিতে (মুক্তিযোদ্ধা, চ্যালেঞ্জিং, খেলাধুলা, সাহিত্য, সংস্কৃতি ও সফল উদ্যোক্তা) এবার ১০ জনকে এ সম্মাননা প্রদান করা হবে। সম্মাননাপ্রাপ্তদের তালিকা চূড়ান্ত করবে চার সদস্যের জুরি বোর্ড। এই বোর্ডের চেয়ারম্যান হিসেবে

রয়েছেন কথাসাহিত্যিক সেলিনা হোসেন। অন্য সদস্যরা হলেন- কবি রুবি রহমান, সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক-লেখক মুস্তাফিজ শফি ও কবি আলফ্রেড খোকন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আমিন জুয়েলার্সের ব্যবস্থাপনা পরিচালক কাজী আমিনুল ইসলাম, কাজী এগ্রো লিমিটেডের চেয়ারম্যান ইসমাত আরা জাকিয়া, প্রাইম ব্যাংক লিমিটেডের কনজুমার ব্যাংকিং ডিভিশনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অব সেগমেন্ট সায়লা আবেদীন, ওপেন আইটি লিমিটেডের অনারারি অ্যাডভাইজর ইঞ্জিনিয়ার শামসুল আলম ও বাঘবাংলা এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক শাকিল ইবনে সুলতান। এ ছাড়া জুরি বোর্ডের সদস্য হিসেবে মুস্তাফিজ শফি ও আলফ্রেড খোকন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

BBS cable ad

জুয়েলারি এর আরও খবর: