শিরোনাম

South east bank ad

ডায়মন্ড ওয়ার্ল্ড বৈশাখী ধামাকা প্রতিটি কেনাকাটায় নিশ্চিত ক্যাশ ব্যাক

 প্রকাশ: ১১ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   জুয়েলারি

ডায়মন্ড ওয়ার্ল্ড বৈশাখী ধামাকা প্রতিটি কেনাকাটায় নিশ্চিত ক্যাশ ব্যাক

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

সম্রাট জালাল উদ্দিন আকবর এর সময় থেকেই পহেলা বৈশাখ তথা বাংলা নববর্ষ বাঙালী জাতি সত্তার সাথে অঙ্গাঅঙ্গি ভাবে জড়িত। করোনার কারণে গত দ্ইু বছর বন্ধ থাকার পর উৎসব প্রেমীরা মুখিয়ে আছেন এবারের বৈশাখকে বরণ করে নিতে।

আর বাঙ্গালীর এই প্রাণের উৎসবকে ভিন্ন মাত্রা দিতে দেশের জনপ্রিয়, সর্ববৃহৎ চেইন-স্টোর ও সর্বপ্রথম ISO সার্টিফাইড গহনা প্রস্তুত, বিক্রয় ও বিপণনকারী প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড দিচ্ছে প্রতিটি কেনাকাটায় স্ক্রাচ কার্ড এর মাধ্যমে নিশ্চিত ক্যাশ ব্যাক, স্পেশাল স্ক্রিমের জুয়েলারী ও সকল ডায়মন্ড জুয়েলারী উপর ২৫% ডিসকাউন্ট সহ ইএমআই (কিস্তি) সুবিধা। অফারটি চলবে ১২, ১৩, ১৪ ও ১৫ এপ্রিল সারা দেশে ডায়মন্ড ওয়ার্ল্ড এর সকল শোরুমে।

আর ভার্চুয়াল কেনাকাটায় রয়েছে সকল ডায়মন্ড জুয়েলারীতে ২৭% ছাড়, গোল্ড জুয়েলারীর মেকিং চার্জে শতভাগ ছাড়, ফ্রি হোম ডেলিভারি সহ শর্ত সাপেক্ষ ইএমআই (কিস্তি) সুবিধা। এছাড়াও শুধু মাত্র অনলাইন ৩৯৯৯ টাকায় ডায়মন্ড এর নোজপিন, ৫৯৯৯ টাকায় ডায়মন্ড লকেট ও ৮৯৯৯ টাকায় ডায়মন্ড এর আংটি। অফারটি চলবে ১৪ এপ্রিল রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত শুধুমাত্র অনলাইনে।

বিস্তারিত জানতে কল করা যাবে (+৮৮) ০১৭১৩-১৯৯২৭০ নম্বরে অথবা ভিজিট করা যাবে https://www.diamondworldltd.com/BOISHAKHI-1429 লিংকে।

BBS cable ad

জুয়েলারি এর আরও খবর: