শিরোনাম

South east bank ad

বান্দরবানের তুমব্রু সীমান্ত পরিদর্শন করলেন জেলা প্রশাসক

 প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   জেলা প্রশাসক

বান্দরবানের তুমব্রু সীমান্ত পরিদর্শন করলেন জেলা প্রশাসক

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তের বর্তমান পরিস্থিতি পরিদর্শন করেছেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজিসহ প্রশাসনে ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে জেলা প্রশাসক নাইক্ষ্যংছড়ির ঘুমধুম উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষাকেন্দ্র পরিদর্শন করেন এবং সেখান থেকে ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শনে যান।

এসময় জেলা প্রশাসক বলেন, আমরা সীমান্তে বসবাসকারী লোকজনের নিরাপত্তার বিষয়টিকে গুরুত্বসহকারে দেখছি। সীমান্তের কাছাকাছি যারা বসবাস করছে তাদের নিরাপত্তার স্বার্থে অন্যত্র সরিয়ে নেওয়ারও প্রক্রিয়া চলমান। এটা সময় সাপেক্ষ বিষয়। তবে কিভাবে আমাদের সীমান্তবর্তী লোকজনদের নিরাপদে রাখা যায় সে বিষয়ে আমরা পরিদর্শন শেষে ব্যবস্থা নেবো।

তিনি আরও বলেন, এছাড়া সীমান্ত এলাকায় বসবাসকারীরা যাতে আতঙ্কিত না হয় সে বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের তাদের পাশে থেকে উৎসাহ ও প্রয়োজনীয় সহযোগিতার নির্দেশনা দিয়েছি।

এসময় জেলা পুলিশ সুপার তারিকুল ইসলাম, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সালমা ফেরদৌস, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্টু কুমার সাহা, ঘুমধুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।

BBS cable ad

জেলা প্রশাসক এর আরও খবর: