শিরোনাম

South east bank ad

শরীয়তপুরে 'বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলা'

 প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   জেলা প্রশাসক

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির উদ্যোগে গতকাল বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দেশব্যাপী 'বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলা' অনুষ্ঠিত হয়।

এরই ধারাবাহিকতায় জেলাপ্রশাসকের কার্যালয় সম্মুখস্থ আম্রকাননে জেলা প্রশাসন, শরীয়তপুর কর্তৃক আয়োজন করা হয় 'বঙ্গবন্ধু ও স্বাধীনতা বইমেলা'। র‍্যালী ও আলোচনা সভার মাধ্যমে বইমেলার শুভ উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মোঃ শামীম হোসেন, প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, শরীয়তপুর; তানভীর হায়দার শাওন, অতিরিক্ত পুলিশ সুপার, শরীয়তপুর সদর; অনল কুমার দে, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, শরীয়তপুর জেলা; মোঃ রাজিবুল আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, শরীয়তপুর; তৌছিফ আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক); মনদীপ ঘরাই, উপজেলা নির্বাহী অফিসার, শরীয়তপুর সদর; বিভিন্ন দপ্তরের প্রধানগণ, সাংবাদিকবৃন্দ, শিক্ষার্থীগণ ও স্কাউট সদস্যগণ।

পরবর্তীতে অতিথিগণ স্টল পরিদর্শন করেন। এরপর মনদীপ ঘরাই, উপজেলা নির্বাহী অফিসার, শরীয়তপুর সদরের মনোমুগ্ধকর উপস্থাপনায় বিভিন্ন পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে উন্মুক্ত কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এছাড়াও জেলা শিল্পকলা একাডেমী, শরীয়তপুর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান দর্শকদের উপহার দেয়।

নানান আয়োজনের মধ্য দিয়ে বিভিন্ন সরকারি দপ্তর ও বেসরকারি প্রতিষ্ঠানের অংশগ্রহণে বইমেলার প্রথম দিন অতিবাহিত হয়। সবাইকে বইমেলায় স্বাগতম।

BBS cable ad

জেলা প্রশাসক এর আরও খবর: