শিরোনাম

South east bank ad

শরীয়তপুর জেলা প্রশাসক পারভেজ হাসানের মানবিকতায় কলেজ শিক্ষার্থী পেল সহয়তা

 প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   জেলা প্রশাসক

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

দিনটি ছিল বুধবার। জেলা প্রশাসকের গণশুনানির দিন। কলেজ পড়ুয়া এক নারী শিক্ষার্থী এসেছিল জেলা প্রশাসকের কাছে। পারিবারিক নানান সংকটে হুমকির মুখে মেয়েটির শিক্ষা জীবন। কিন্তু মেয়েটির চোখে পড়ালেখা চালিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয়। মেয়েটি এসেছিল তার স্বপ্নের শিক্ষা জীবনকে বাঁচানোর জন্য আর্থিক সাহায্যের আবেদন নিয়ে। গনশুনানিতে সাধারনত আর্থিক সাহায্য প্রদান করা হয় না।

জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান মেয়েটির কাছে জানতে চাইলেন পড়ালেখা চালিয়ে যাবার জন্য তার ঠিক কি প্রয়োজন। মেয়েটি জানালো এই মুহূর্তে তার অনার্সের এক সেট পাঠ্যবই প্রয়োজন। জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান তাঁর গোপনীয় শাখার সহকারী কমিশনার কে নির্দেশ দিলেন পাঠ্যবই ক্রয়ের ব্যবস্থা করার।

আজ বুধবার (৮ ডিসেম্বর) শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান মেয়েটিকে অনার্সের এক সেট পাঠ্যবই উপহার দেন। আজ বুধবার জেলা প্রশাসকের গণশুনানির দিন ছিল।

শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান জানান, মানবিক সহয়তা প্রদান করে নিজেকে গর্বিত মনে হচ্ছে, সোনার বাংলা বিনির্মাণে এ সকল শিক্ষার্থীদের পাশে দাড়ানো সকলের দায়িত্ব। জেলা প্রশাসক এমন যেকোন শিক্ষার্থীকে মানবিক সহয়তা দিতে সবসময় প্রস্তুত বলে জানান তিনি। এমন দৃঢ় প্রত্যয়ের শিক্ষার্থীদের প্রচেষ্টায় সোনার বাংলা গড়ে উঠবে বলেও আশা প্রকাশ করেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান।

BBS cable ad

জেলা প্রশাসক এর আরও খবর: