শিরোনাম

South east bank ad

বাজারে আসছে অপো’র ‘এ’ সিরিজের নতুন ফোন

 প্রকাশ: ০৮ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   টেলিকম

বাজারে আসছে অপো’র ‘এ’ সিরিজের নতুন ফোন

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

দেশের স্মার্টফোন ব্যবহারকারীদের জীবনে নতুন মাত্রা যোগ করতে শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো শীঘ্রই বাজারে আনতে যাচ্ছে তাদের ‘এ’ সিরিজের নতুন ফোন।

বাজারে ইতিমধ্যে নিজেদের জায়গা প্রতিষ্ঠা করেছে অপো বাংলাদেশ। ব্র্যান্ডটি সর্বাধুনিক প্রাযুক্তিক উদ্ভাবনযুক্ত স্মার্টফোন আনার মাধ্যমে সমাজে উন্নয়ন সাধনে বিশ্বাসী। এই লক্ষ্য পূরণের প্রয়াসে অপো নিজেদের এ সিরিজের ফোনগুলো বাজারে এনেছে। বাস্তবধর্মী ও মানসম্মত ফিচারের জন্য অপো’র ‘এ’ সিরিজের ডিভাইসগুলো বেশ জনপ্রিয়। এছাড়াও, ‘এ’ সিরিজের ফোনগুলোতে থাকে আকর্ষণীয় ডিজাইন ও দুর্দান্ত সব ফিচার। শীঘ্রই অপো দেশের বাজারে তাদের ‘এ’ সিরিজের নতুন ফোন উন্মোচন করবে।

বাজারে উপলব্ধ অপো’র অন্যান্য ফোনের মতোই ‘এ’ সিরিজের এই নতুন ফোনটি ক্রেতাদের মুগ্ধ করবে এবং দীর্ঘস্থায়ী ব্যাটারির সাথে ব্যবহারকারীদের নিশ্চিন্তে ফোন চালাতে ও চমৎকার ক্যামেরা সেটআপের সাথে জীবনের প্রতিটি মুহূর্ত ক্যামেরাবন্দী করতে সক্ষম করবে।

এছাড়াও, প্রযুক্তিগত উদ্ভাবনের সাথে স্টাইলিশ ডিজাইনের সমন্বয়ে তৈরি ‘এ’ সিরিজের ফোনগুলো ব্যবহারকারীদের কাছ থেকে ব্যাপক সাড়া অর্জন করেছে। ‘এ’ সিরিজের নতুন ফোনটিতে সবচেয়ে উদ্ভাবনী চার্জিং প্রযুক্তি ৩৩ ওয়াট সুপারভুক চার্জারের পাশাপাশি থাকছে ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি, যা দীর্ঘ সময় স্মার্টফোন চালানোর অভিজ্ঞতা প্রদান করবে। এর ৯০ হার্জের কালার-রিচ পাঞ্চ হোল ডিসপ্লে মোবাইলে দেখার অভিজ্ঞতাকে আরও উপভোগ্য করবে। এসব ছাড়াও, এই নতুন ফোনে আরও অনেক আকর্ষণীয় ফিচার থাকবে, যা তরুণ ব্যবহারকারীদের জীবনধারাকে আরও উন্নত করবে।

BBS cable ad

টেলিকম এর আরও খবর: