South east bank ad

মোবাইল ব্রডব্যান্ড পোর্টফোলিও নিয়ে এল গ্রামীণফোন

 প্রকাশ: ০৭ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   টেলিকম

মোবাইল ব্রডব্যান্ড পোর্টফোলিও নিয়ে এল গ্রামীণফোন

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

যেকোনো সময়ে যেকোনো স্থান থেকে গ্রাহকদের সবধরণের ইন্টারনেট সুবিধা উপভোগ করার জন্য গ্রামীণফোন সম্প্রতি তাদের ব্র্যান্ডেড মোবাইল ব্রডব্যান্ড পোর্টফোলিও নিয়ে এসেছে।

জিপি ব্র্যান্ডেড মোবাইল পোর্টফোলিও’র মধ্যে রয়েছে তিনটি অনন্য বৈশিষ্ট্যের ফোরজি মডেম ও রাউটার, যেগুলো ব্যবহারকারীদের সহজ, দ্রুতগতি ও নিরবচ্ছিন্ন ইন্টারনেট সুবিধা উপভোগের বিষয়টি নিশ্চিত করবে।

এ উপলক্ষে রাজধানীর জিপি হাউজে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) সাজ্জাদ হাসিব; প্রধান প্রযুক্তি কর্মকর্তা (সিটিও) রাদে কোভাসেভিচ; এবং হেড অব কমিউনিকেশন্স খায়রুল বাশার সহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং পার্টনাররা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে গ্রামীণফোনের সিএমও সাজ্জাদ হাসিব বলেন, “আমরা সর্বস্তরের মানুষের জন্য একটি নেটওয়ার্ক তৈরি করতে এবং আমাদের বিস্তৃত এবং নির্ভরযোগ্য ফোরজি কাভারেজের আওতায় তাদের ক্ষমতায়নের মাধ্যমে সম্ভাবনার বাস্তবায়ন ঘটাতে প্রতিনিয়ত পরিশ্রম করে যাচ্ছি।

আমি এই মোবাইল ব্রডব্যান্ড পোর্টফোলিওটি নিয়ে আসতে পেরে আনন্দিত, কারণ এই সাশ্রয়ী মূল্যের ডিভাইসগুলি গ্রাহকদেরকে স্বাচ্ছন্দ্যে এবং সর্বাবস্থায় সেরা ফোরজি এক্সপেরিয়েন্স পেতে সাহায্য করে, যা তাদের ভিন্নধর্মী ও পরিবর্তনশীল চাহিদা পূরণ করে, এবং এর মাধ্যমে আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলির সাথে মানুষকে যুক্ত করার প্রত্যয়কে প্রতিষ্ঠিত করে।“

অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান প্রযুক্তি কর্মকর্তা (সিটিও) রাদে কোভাসেভিচ বলেন, “গ্রামীণফোনের বিশাল ডিজিটাল ইকোসিস্টেমের মাধ্যমে প্রতিষ্ঠানটির ৫৩.৫ শতাংশ গ্রাহক ইন্টারনেট ডাটা প্রাপ্তির সুবিধার আওতায় আছেন; এর মানে হলো, বর্তমানে প্রতিষ্ঠানটির ৪ কোটি ৪৬ লাখ গ্রাহক ইন্টারনেট কানেক্টিভিটির সম্পূর্ণ সুবিধা উপভোগ করছেন।”

তিনি আরো বলেন, “শিক্ষার্থীদের থেকে আরম্ভ করে কর্পোরেট প্রতিষ্ঠানের কর্মী পর্যন্ত সকলের জন্য আমরা আমাদের পোর্টফোলিওতে নানা ধরণের ডিভাইস অন্তর্ভূক্ত করেছি। এ ধরণের অন্তর্ভূক্তিমূলক কৌশল সামনের দিনগুলোতে আমাদের গ্রাহকদের বিস্তৃত পরিসরের কাভারেজ সুবিধার বিষয়টি নিশ্চিত করবে এবং এ বিষয়টি আমাদের বিপুল সংখ্যক গ্রাহকদের মাঝে ইন্টারনেট কানেক্টিভিটির শক্তি ছড়িয়ে দিতে সহায়ক ভূমিকা রাখবে।”

বাজারে নতুন আসা গ্রামীণফোনের মডেম ও রাউটারগুলো হলো জিপি ফোরজি মডেম জেডটিই এমএফ৮৩৩ভি, জিপি ফোরজি পকেট রাউটার জেডটিই এমএফ৯৩৭ এবং জিপি ফোরজি পোর্টেবল ওয়াইফাই রাউটার জেডটিই এমএফ২৮৩ইউ। এ গ্যাজেটগুলো শহরাঞ্চল ও এর আশপাশের সেমি-আরবান এলাকার ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য বেশ উপযোগী হবে; একইসঙ্গে তরুণ উদ্যোক্তা, পেশাজীবী, শিক্ষার্থী এবং ফ্রিল্যান্সিংয়ের সাথে জড়িত ব্যক্তিরাও এর মাধ্যমে যেকোনো সময়, যেকোনো স্থান থেকে তাদের সম্ভাবনার বিকাশ ঘটাতে পারবেন।

আকর্ষণীয় ম্যাট ব্ল্যাক বডি’র জিপি ফোরজি মডেম জেডটিই এমএফ৮৩৩ভি’তে রয়েছে তাৎক্ষণিক প্লাগ-এন-প্লে ফিচার, যা ব্যবহারকারীদের খুব সহজে যেকোনো সময়ে ইন্টারনেট ব্যবহারের সুযোগ নিশ্চিত করবে। জিপি ফোরজি পকেট রাউটার জেডটিই এমএফ৯৩৭ ডিভাইসটিও মাল্টি কানেক্টিভিটি সুবিধা প্রদান করে, এবং এটি সহজে পকেটেও বহন করা যায়। দেশজুড়ে থাকা গ্রামীণফোনের অফিশিয়াল আউটলেটগুলো থেকে ক্রেতারা এই তিনটি ডিভাইস সংগ্রহ করতে পারবেন।

আগ্রহী ক্রেতারা এই ডিভাইসগুলো ক্রয়ের সাথে সাথে বান্ডেল অফারও উপভোগ করতে পারবেন- মডেমের সাথে ২৪৯ টাকার বান্ডেল ক্রয়ে ব্যবহারকারীরা পাচ্ছেন ভিডিও স্ট্রিমিং অ্যাকসেস সহ বিনামূল্যে ৫জিবি ডেটা ও ২০ জিবি ইন্টারনেট; পকেট রাউটারটির সাথে ৩৪৯ টাকা মূল্যের বান্ডেলে পাচ্ছেন ভিডিও স্ট্রিমিং অ্যাকসেস সহ বিনামূল্যে ৬জিবি ডেটা এবং ৪০ জিবি ইন্টারনেট+হইচই+জিপি পয়েন্টস; এবং ওয়াইফাই পোর্টেবল রাউটারটির সাথে ব্যবহারকারীরা ৫৯৯ টাকার বান্ডেলে পাচ্ছেন ভিডিও স্ট্রিমিং অ্যাকসেস সহ বিনামূল্যে ৬জিবি ডাটা এবং ৮০জিবি ইন্টারনেট+হইচই+জিপি পয়েন্টস।

প্রতিটি ডিভাইসেই দুই বছরের ওয়্যারেন্টি সুবিধা রয়েছে। তিনটি ডিভাইসের সাথেই ব্যবহারকারীরা আরো পাচ্ছেন দুই বছরের কন্ট্রাক্ট, ফলে ডিভাইসগুলো ব্যবহার করা তাদের জন্য হয়ে উঠবে নিরাপদ। ফোরজি ডিভাইসগুলো ক্রেতারা ২,৬৫০ টাকা থেকে ৪,৪৯৯ টাকার মধ্যে ক্রয় করতে পারবেন। বিস্তারিত জানতে ভিজিট করুন www.grammenphone.com

BBS cable ad

টেলিকম এর আরও খবর: