শিরোনাম

South east bank ad

১০ শতাংশ ছাড়ে দারাজ ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে রিয়েলমি স্মার্টফোন

 প্রকাশ: ০৬ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   টেলিকম

১০ শতাংশ ছাড়ে দারাজ ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে রিয়েলমি স্মার্টফোন

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

ক্যানালিস - এর প্রতিবেদন অনুযায়ী, ২০২১ সালের ৪র্থ প্রান্তিকে দেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড রিয়েলমির স্মার্টফোন এখন ১০ শতাংশ পর্যন্ত ছাড়ে পাওয়া যাচ্ছে দারাজের মার্চ ম্যাডনেস ক্যাম্পেইনের ফ্ল্যাশ সেলে। সাথে থাকছে সর্বোচ্চ ১২ মাসের ইএমআই সুবিধা।

ক্যাম্পেইন চলাকালীন, নতুন লঞ্চ করা রিয়েলমি ৯আই [৬জিবি র‌্যাম/১২৮ জিবি] রম কেনা যাবে মাত্র ১৭,৬৫৩ টাকায়, রিয়েলমি ৮ - ৫জি [৮জিবি/১২৮ জিবি] মাত্র ২০,৮৪২ টাকায়, রিয়েলমি ৮ [৮জিবি/১২৮ জিবি] মাত্র ২০,৬১৯ টাকায়, জিটি মাস্টার এডিশন [৮জিবি/১২৮ জিবি] মাত্র ৩১,০১১ টাকায়, রিয়েলমি নারজো ৫০আই [৪জিবি/৬৪ জিবি] মাত্র ৯,৯৪৬ টাকায় এবং জিটি নিও ২ [৮জিবি/১২৮ জিবি] পাওয়া যাবে মাত্র ৩৬,১৯৭ টাকায়। এছাড়াও এই ক্যাম্পেইন চলাকালীন রিয়েলমি সি সিরিজের স্মার্টফোনগুলোও দারুণ ছাড়ে কিনতে পারবেন গ্রাহকরা।

কেনার জন্য ক্লিক করুন - https://click.daraz.com.bd/e/_6zsJY শীর্ষস্থানীয় গ্লোবাল টেকনোলজি মার্কেট অ্যানালিস্ট ফার্ম ক্যানালিসের প্রকাশিত সাম্প্রতিক একটি রিপোর্ট অনুসারে, ২০২১ সালের ৪র্থ প্রান্তিকে শিপমেন্টের পরিপ্রেক্ষিতে বাংলাদেশের বাজারে স্মার্টফোন নির্মাতা হিসেবে শীর্ষস্থান দখল করেছে রিয়েলমি। দেশের বাজারে ৪র্থ প্রান্তিকে ৫০ শতাংশ প্রবৃদ্ধি ও ২০ শতাংশ ইউনিট স্মার্টফোন শেয়ার অর্জন করার মাধ্যমে ১ নম্বর অবস্থানে উঠে এসেছে রিয়েলমি।

আগামী তিন বছরে তরুণ ব্যবহারকারীদের জন্য ১০ কোটি ৫জি ফোন অফার করার লক্ষ্যে ৫জি পণ্যগুলির একটি বৈচিত্র্যময় পোর্টফোলিও তৈরি করছে জনপ্রিয় এই ব্র্যান্ডটি। সাশ্রয়ী মূল্যের ৫জি ফোনের পাশাপাশি, রিয়েলমি তরুণ গ্রাহকদের কাছে আরও এআইওটি পণ্য নিয়ে আসবে; কারণ রিয়েলমি উন্নত ‘১+৫+টি’ কৌশল নিয়ে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে।

BBS cable ad

টেলিকম এর আরও খবর: