শিরোনাম

South east bank ad

নারীদের অধিকার সম্মুন্নত করেছেন শেখ হাসিনা: পলক

 প্রকাশ: ০১ এপ্রিল ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   তথ্য প্রযুক্তি

নারীদের অধিকার সম্মুন্নত করেছেন শেখ হাসিনা: পলক

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, নারীদের অধিকার সম্মুন্নত করেছে শেখ হাসিনা। চাকরিতে নারীদের কোটা বৃদ্ধি করেছে আওয়ামী লীগ সরকার।

সোনার বাংলার ভিত্তি রচনা করেছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। একাত্তরে পাক হানাদার বাহিনী নারীদের নির্যাতন করেছে আর বঙ্গবন্ধু ও বঙ্গমাতা নির্যাতিত মহিলাদের দেখভাল করেছেন।

আজ শুক্রবার (১ এপ্রিল) নাটোরের সিংড়া সরকারি কলেজ মাঠে উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, সরকার নারীদের সামাজিক ও আর্থিক নিরাপত্তা দিয়েছে। প্রতিটি নাগরিকের মৌলিক অধিকার নিশ্চিত করছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। বিগত প্রতিটা নির্বাচনে নারীরা নৌকার পক্ষে সক্রিয় ভূমিকা রেখেছেন। আগামীতেও নৌকা প্রতীককে বিজয়ী করতে নারীদের অগ্রণী ভূমিকা পালনের আহ্বান জানাচ্ছি।

উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামীমা হক রোজির সভাপতিত্বে ত্রি-বার্ষিক কাউন্সিল উদ্বোধন করেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ সাফিয়া খাতুন।

এ সময় উপস্থিত ছিলেন- যুগ্ম সাধারণ সম্পাদক জান্নাত আরা হেনরি, নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের এমপি ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রত্না আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস সহ উপজেলা, জেলা ও কেন্দ্রীয় কমিটির নেতারা।

BBS cable ad

তথ্য প্রযুক্তি এর আরও খবর: