শিরোনাম

South east bank ad

মধুখালী থানায় মাত্র ২৪ ঘন্টার মধ্যে তদন্ত সম্পন্ন ও অভিযোগপত্র দাখিল

 প্রকাশ: ০৪ অগাস্ট ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   থানার কথা

জাকির হোসেন (সালথা):

ফরিদপুরের মধুখালী থানায় মাত্র ২৪ ঘন্টার মধ্যে হত্যা মামলার তদন্ত সম্পন্ন ও অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

ফরিদপুর জেলা পুলিশের এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, রবিবার (১ আগষ্ট) আসামী আনিসুর রহমান(৩২), পিতা-মৃত আলতাফ শেখ, মাতা-নাসিমা ওরফে নসি খাতুন, সাং-দাড়িরপা্‌ থানা-মধুখালী, জেলা-ফরিদপুর মাঠ হতে কাজকর্ম শেষে বাড়িতে আসে। আসামী আনিসুরের শরীর কর্দমাক্ত থাকায় তার আপন ভাই সাদ্দাম শেখ (২৭) তাকে গোসল করার জন্য বলে। আনিসুর গোসল করতে না চাইলে ০১/০৮/২০২১ খ্রিঃ অনুমান ২০.৪৫ ঘটিকার সময় সাদ্দাম আনিসুরকে গোসল করানোর জন্য টিউবওয়েলের নিকট নিয়ে যাওয়ার পথে উঠানের উপর পৌছালে আসামী আনিসুর ক্ষিপ্ত হয়ে পাশে থাকা বাঁশের লাঠি দিয়ে সাদ্দাম হোসেন এর মাথা লক্ষ্য করে আঘাত করে। আঘাতের ফলে সাদ্দামের ডান চোয়ালের ৮/১০টি দাঁত ভেঙ্গে পড়ে যায়। লোকজন সাদ্দামকে গুরুতর আহত অবস্থায় প্রথমে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল, ফরিদপুরে রেফার্ড করেন। উক্ত হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার পথে ০১ আগষ্ট, ২০২১ খ্রিঃ অনুমান রাত সাড়ে এগারো ঘটিকার সময় সাদ্দাম শেখ মারা যায়।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামী আনিসুর রহমানকে গ্রেফতার করে এবং মৃত সাদ্দাম শেখ এর লাশ ময়না তদন্তের জন্য লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুতপূর্বক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ, ফরিদপুর মর্গে প্রেরণ করেন।

পরবর্তীতে ডিসিস্ট সাদ্দাম শেখ এর ভাই মোঃ আরিফ শেখ(৩৪), পিতা: মৃত আলতাফ শেখ, মাতা-নাসিমা ওরফে নসি খাতুন, সাং-দাড়িরপাড়, ইউপি-জাহাপুর, থানা-মধুখালী জেলা-ফরিদপুর থানায় হাজির হয়ে আসামী আনিসুর রহমানের বিরুদ্ধে এজাহার দায়ের করলে মধুখালী থানার মামলা নং- ০১, তারিখ: ০২/০৮/২০২১ খ্রিঃ, ধারা-৩০২ পেনাল কোড রুজু করে মামলাটির তদন্তভার এসআই/মনিরুল ইসলাম এর উপর অর্পন করা হয়। এসআই/মনিরুল ইসলাম হত্যা মামলাটি মাত্র ২৪ ঘন্টার মধ্যে তদন্ত সমাপ্ত করে আসামীর বিরুদ্ধে মধুখালী থানার অভিযোগপত্র নং-১৩৫, তারিখ: ০৩/০৮/২০২১ ধারা-৩০২ পেনাল কোড বিজ্ঞ আদালতে দাখিল করেন।

BBS cable ad

থানার কথা এর আরও খবর: