শিরোনাম

South east bank ad

মাঝারদিয়া ইউনিয়নের মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

 প্রকাশ: ০৩ অগাস্ট ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   থানার কথা

জাকির হোসেন (সালথা):

"বিট পু‌লি‌শিং বা‌ড়ি বা‌ড়ি নিরাপদ সমাজ গ‌ড়ি" এই প্রতিপাদ‌্য বিষয়‌কে সাম‌নে রে‌খে ফ‌রিদপু‌রের সালথার মাঝারদিয়া ইউ‌নিয়‌নের মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা ও বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হ‌য়ে‌ছে।

সালথা থানা পু‌লি‌শ ও মাঝারদিয়া ইউনিয়ন পরিষদের আ‌য়োজ‌নে সোমবার (২ আগষ্ট) সকাল ১০ টার দিকে মাঝারদিয়া ইউ‌নিয়‌ন পরিষদে স্বাস্থ‌্যবি‌ধি মে‌নে এই মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা ও বিট পুলিশিং এর মতবিনিময় সভা অনু‌ষ্ঠিত হয়।

মোঃ আবুল কালাম মেম্বার এর সভাপতিত্বে এসময় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন উপজেলা প্রথমিক শিক্ষা অফিসার কৃষ্ণ চন্দ্র চক্রবর্তী, মাঝারদিয়া ইউনিয়নের সহকারী বিট অ‌ফিসার সালথা থানা পু‌লি‌শের এএসআই মোঃ মোবারক হোসাইন, দায়িত্ব প্রাপ্ত সচিব মোঃ ইকবাল হোসেন,ইউপি সদস্য গন, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

সভায় অত্র ইউ‌নিয়‌নের সংঘর্ষ, মারামা‌রি, মামলা, হামলা, চাঁদাবা‌জি, লুটপাট, মাদক বাল‌্যবিবাহ, নারী নির্যাতনসহ সমাজ রাষ্ট্র বি‌রোধী সকল কর্মকান্ড নিয়ন্ত্রনে পু‌লি‌শকে সা‌র্বিক সহ‌যো‌গিতা করার কথা বলা হয়। এছাড়াও এই করোনা মহামারীতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলা, প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার কথা বলা হয়।

BBS cable ad

থানার কথা এর আরও খবর: