South east bank ad

দুদকের 'সুশাসন এবং অফিস ব্যবস্থাপনা' সংক্রান্ত প্রশিক্ষণ অনুষ্ঠিত

 প্রকাশ: ০১ অক্টোবর ২০২১, ১২:০০ পূর্বাহ্ন   |   দুদক

দুর্নীতি দমন কমিশনের প্রধান কার্যালয়ে ৩০ জন কর্মকর্তাদের নিয়ে ০৩ দিন (২৮-৩০ সেপ্টেম্বর, ২০২১) ব্যাপী 'সুশাসন এবং অফিস ব্যবস্থাপনা' সংক্রান্ত প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

উক্ত প্রশিক্ষণে প্রশিক্ষক হিসেবে ছিলেন কমিশনের কমিশনার ড. মোঃ মোজাম্মেল হক খান, কমিশনের সচিব ড. মু: আনোয়ার হোসেন হাওলাদার, মন্ত্রিপরিষদ বিভাগের সমন্বয় অনুবিভাগের অতিরিক্ত সচিব ড. শাহনাজ আরেফিন, এনডিসি, অতিরিক্ত সচিব (অব:) মো. ফিরোজ মিয়া, বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষেরর নির্বাহী সদস্য (অতিরিক্ত সচিব) মোহসিনা ইয়াসমিন।

প্রশিক্ষণটির উদ্বোধনী এবং সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন কমিশনের সচিব ড. মু: আনোয়ার হোসেন হাওলাদার এবং সভাপতিত্ব করেন কমিশনের মহাপরিচালক (প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি) একেএম সোহেল। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর, ২০২১) প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালক (প্রশিক্ষণ) উত্তম কুমার মন্ডল এবং উপপরিচালক (প্রশিক্ষণ) ফেরদৌসী আক্তার-সহ প্রশিক্ষণ অনুবিভাগের কর্মকর্তা-কর্মচারী। প্রশিক্ষণটিতে কমিশনের উপসহকারী পরিচালক, সহকারী পরিচালক, উপপরিচালক এবং পরিচালক পদমর্যাদার কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

BBS cable ad

দুদক এর আরও খবর: