শিরোনাম

South east bank ad

দুদকের ২৪তম সমন্বিত জেলা কার্যালয় মাদারীপুরের উদ্বোধন

 প্রকাশ: ৩১ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   দুদক

দুদকের ২৪তম সমন্বিত জেলা কার্যালয় মাদারীপুরের উদ্বোধন

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

দুর্নীতি দমন কমিশনের ২৪তম সমন্বিত জেলা কার্যালয় হিসেবে, গতকাল বুধবার (৩০মার্চ) শুভ ঘোষণা করা হয়েছে। শুভ উদ্বোধন ঘোষণা করেন দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড: মোঃ মোজাম্মেল হক খান। তিনি জাতীয় পতাকা ও দুদকের পতাকা উত্তোলনের মাধ্যমে এবং ফেস্টুন উড়ানো সহ ফিতা কেটে সমন্বিত জেলা কার্যালয়, মাদারীপুর এর শুভ উদ্বোধন করেন।

শুভ উদ্বোধন অনুষ্ঠানের আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন মোঃ আক্তার হোসেন,পরিচালক, দুর্নীতি দমন কমিশন, বিভাগীয় কার্যালয় ঢাকা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এস এম আশরাফুজ্জামান পুলিশ সুপার মাদারীপুর, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন গোলাম মোস্তফা রাসেল পিপিএম বার পুলিশ সুপার মাদারীপুর, মোঃ পারভেজ হাসান, জেলা প্রশাসক শরীয়তপুর, মোঃ রেজানুর রহমান, মহাপরিচালক(তদন্ত -১), দুর্নীতি দমন কমিশন প্রধান কার্যালয় ঢাকা, এ কে এম সোহেল, মহাপরিচালক (আইসিটি ও প্রশিক্ষণ ) দুর্নীতি দমন কমিশন, ঢাকা।

প্রধান অতিথির বক্তব্য রাখেন ডঃ মোঃ মোজাম্মেল হক খান, কমিশনার দুর্নীতি দমন কমিশন সভাপতির বক্তব্য রাখেন রহিমা খাতুন, জেলা প্রশাসক মাদারীপুর। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর ও শরীয়তপুর জেলার বিভিন্ন দপ্তরের প্রধান সহ শুধি ও গুণীজন, উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেকট্রনিক, মিডিয়া আলোচনা সভার শেষ পর্যায়ে একটি গীতিনাট্য পরিবেশন করা হয়। কমিশনার দুদক, সজেকা, মাদারীপুরের উপপরিচালক জনাব মোঃ আতিকুর রহমানকে পরিচয় করিয়ে দেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় ফরিদপুর এর উপ পরিচালক রেজাউল করিম।

BBS cable ad

দুদক এর আরও খবর: