শিরোনাম

South east bank ad

সারোয়ারের অবৈধ সম্পদের খোঁজে দুদক

 প্রকাশ: ০৭ মে ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   দুদক

সারোয়ারের অবৈধ সম্পদের খোঁজে দুদক

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

ঢাকা মহানগর ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সারোয়ারের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে নেমেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রাজধানীর সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয় থেকে এই অনুসন্ধানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অভিযোগ অনুসন্ধানে সম্প্রতি অনুসন্ধানকারী কর্মকর্তাও নিয়োগ দেওয়া হয়েছে। অনুসন্ধানের স্বার্থে শিগগিরই মো. সারোয়ারকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হবে। দুদক সূত্র যুগান্তরকে এসব তথ্য নিশ্চিত করেছে।

দুদক সূত্র জানায়, আওয়ামী লীগ নেতা মো. সারোয়ারের বিরুদ্ধে ক্যাসিনো ও বিভিন্ন স্থানে টেন্ডারবাজির মাধ্যমে বিপুল পরিমাণ জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে। চলতি বছরের ৩ মার্চ সুনির্দিষ্ট এসব অভিযোগ অনুসন্ধানের সিদ্ধান্ত নেয় দুদক। এরপর অভিযোগ অনুসন্ধানে দুদকের পরিচালক সৈয়দ ইকবাল হোসেনকে তদারককারী কর্মকর্তা ও উপ-পরিচালক মো. আনোয়ারুল হককে অনুসন্ধানকারী কর্মকর্তা হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

ইতোমধ্যেই সারোয়ারের সম্পদের খোঁজে ব্যাংক, সাব-রেজিস্ট্রার অফিসসহ সরকারির বিভিন্ন দপ্তরে তথ্য চেয়ে চিঠি দিয়েছেন অনুসন্ধানকারী কর্মকর্তা। এসব তথ্য সংগ্রহের পর তা পর্যালোচনা করা হবে। এরপর তাকে জিজ্ঞাসাবাদের জন্য দুদকের প্রধান কার্যালয়ে তলব করা হবে।

BBS cable ad

দুদক এর আরও খবর: