শিরোনাম

South east bank ad

নৌবাহিনী আন্তঃজাহাজ ঘাঁটি ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

 প্রকাশ: ৩১ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   নৌবাহিনী

নৌবাহিনী আন্তঃজাহাজ ঘাঁটি ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

বাংলাদেশ নৌবাহিনীর ‘আন্তঃজাহাজ/ঘাঁটি ভলিবল প্রতিযোগিতা-২০২২’ আজ বৃহস্পতিবার (৩১ মার্চ) খুলনাস্থ নৌবাহিনী ঘাঁটি তিতুমীর ভলিবল মাঠে সমাপ্ত হয়েছে।

উক্ত প্রতিযোগিতার সমাপনী দিনে খুলনা নৌ অঞ্চলের আঞ্চলিক কমান্ডার রিয়ার এডমিরাল এম আনোয়ার হোসেন, এনজিপি, পিসিজিএম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার ফাইনাল খেলা উপভোগ করেন এবং পরে বিজয়ী খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় অন্যান্যের মধ্যে স্থানীয় পদস্থ নৌ কর্মকর্তাগণ এবং বিপুল সংখ্যক নৌ সদস্য উপস্থিত ছিলেন।

খুলনাস্থ নৌবাহিনী ঘাঁটি তিতুমীরের সার্বিক ব্যবস্থাপনায় গত ২৪ মার্চ ২০২২ হতে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় ঢাকা, চট্টগ্রাম ও খুলনা নৌ অঞ্চলের বিভিন্ন জাহাজ ও ঘাঁটির মোট ০৮ টি দল অংশগ্রহণ করে।

রাউন্ড রবীন লীগ পদ্ধতিতে অনুষ্ঠিত এ প্রতিযোগিতার সমাপনী দিনে কমান্ডার খুলনা নেভাল এরিয়া দল ও কমান্ডার ফ্লোটিলা ওয়েস্ট দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় কমান্ডার ফ্লোটিলা ওয়েস্ট দল ৩-১ সেটের ব্যবধানে কমান্ডার খুলনা নেভাল এরিয়া দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিজয়ী দলের কল্লোল মল্লিক, লিডিং রাইটার শ্রেষ্ঠ খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন।

BBS cable ad

নৌবাহিনী এর আরও খবর: