শিরোনাম

South east bank ad

অপহরণের ৬ মাস পর স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ

 প্রকাশ: ১৯ ফেব্রুয়ারী ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

অপহরণের ৬ মাস পর গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার জাহানারা আক্তার জিনিয়া (১৪) নামের এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে অপহরণকারী সাবু মিয়াকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে। আজ শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ এবং এই মামলার তদন্তকারী কর্মকর্তা সেরাজুল হক।

অপহরণের শিকার ওই স্কুলছাত্রী সাদুল্লাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের চকনদী গ্রামের জবেনুল মিয়ার মেয়ে এবং তিলকপাড়া তফেজান নেছা দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী।

পুলিশ জানান, গত বছরের ১২ আগস্ট সন্ধ্যায় জিনিয়াকে একই গ্রামের আনছার আলীর ছেলে সাবু মিয়া বাড়ির পাশের রাস্তা থেকে জোরপূর্বক সিএনজিতে তুলে অপহরণ করে নিয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে জিনিয়ার বাবা জবেদুল মিয়া সাবুর মা-বাবাসহ তিনজনকে আসামি করে সাদুল্লাপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

এর পর মামলার তদন্তকারী কর্মকর্তা সেরাজুল হক তথ্য প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীকে খুঁজতে থাকেন। একপর্যায়ে গতকাল শুক্রবার গাজীপুর এলাকার মেট্রোগাছা থানাধীন কুনিয়া এলাকার একটি বেতের কারখানা থেকে আসামি সাবু মিয়াকে গ্রেপ্তার করে। পরে তার দেওয়া তথ্যমতে, পাশের একটি বাসা থেকে অপহৃত ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

জিনিয়ার বাবা জানান, মেয়েকে মাদরাসায় যাওয়া-আসার পথে প্রায়ই রাস্তায় উত্ত্যক্ত করে প্রেমের প্রস্তাব দিতো বখাটে সাবু। মেয়ে বিষয়টি তাদের জানালে সাবু বেপরোয়া হয়ে ওঠে এবং এরই জের ধরে জিনিয়াকে জোরপূর্বক অপহরণ করে ঢাকায় নিয়ে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ইনচার্জ সেরাজুল হক জানান, তথ্যপ্রযুক্তির মাধ্যমে অপহরণের মূলহোতা সাবুকে গ্রেপ্তার পূর্বক ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। সেইসঙ্গে আসামিকে গাইবান্ধা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: