শিরোনাম

South east bank ad

ইন্ডাস্ট্রিয়াল পুলিশ দেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে: অতিরিক্ত আইজি

 প্রকাশ: ০২ মার্চ ২০২২, ১২:০০ পূর্বাহ্ন   |   অটোমোবাইল

বিডিএফএন টোয়েন্টিফোর.কম

ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এর অ্যাডিশনাল ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম মহোদয় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-০২, গাজীপুর এর পুলিশ লাইনে অনুষ্ঠিত বিশেষ কল্যাণ সভায় অংশগ্রহণ, ব্যারাক ও নিমার্ণাধীন ভবন পরিদর্শন করেন আজ বুধবার (২ মার্চ)।

বিশেষ কল্যাণ সভায় অতিরিক্ত আইজিপি ইউনিটের কর্মরত বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের প্রস্তাবনাসমূহ গুরুত্ব সহকারে শোনেন। তিনি ফোর্সের কল্যাণকে সর্বোচ্চ গুরুত্ব দিবেন বলে আশ্বাস প্রদান করেন। এর পাশাপাশি তিনি অত্র ইউনিটের সকল ধরনের লজিস্টিক সার্পোট নিশ্চিত করাসহ জনবল বৃদ্ধি করে ইউনিটের কার্যক্রমকে আরো বেগবান করবেন বলে, আশ্বাবাদ ব্যক্ত করেন এবং পুলিশ সুপারকে তাৎক্ষণিক বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।

তিনি বলেন ইউনিটের প্রত্যেক সদস্য শিল্পাঞ্চল এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের মাধ্যমে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। তিনি ইন্ডাস্ট্রিয়াল পুলিশের সকল পদমর্যাদার পুলিশ সদস্যদের সবোর্চ্চ পেশাদারিত্বের মনোভাব নিয়ে দক্ষতা ও আস্থার সাথে তাঁদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার নির্দেশ প্রদান করেন।

পরবর্তীতে, তিনি ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-০২, গাজীপুর এর পুলিশ লাইনে মাস্টার প্ল্যান অনুযায়ী নিমার্ণাধীন বহুতল ভবন পরিদর্শন করেন এবং চুক্তি অনুযায়ী নির্মাণ কার্যক্রম যথাসময়ে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট ঠিকাদার প্রতিষ্ঠানকে নিদের্শনা প্রদান করেন।

এসময় সময়ে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-২, গাজীপুর জোনের এর পুলিশ সুপার মোঃ সিদ্দিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপারবৃন্দ, সহকারী পুলিশ সুপারবৃন্দসহ ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

BBS cable ad

অটোমোবাইল এর আরও খবর: